টেমসের তীরে নতুন করে নিজেকে ‘অনুসন্ধান’ করছেন প্রিয়াঙ্কা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা পরিস্থিতির মধ্যেও ক্রমশ স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা। জুন মাস থেকেই টলিপাড়ায় শুরু হয়েছিল শুটিং। তবে শুধু দেশের মাটিতে নয়। প্যানডেমিক পরবর্তী সময় ইংল্যান্ডে গিয়েও শুটিং করছেনন টলিউড তারকারা। এরই মধ্যে একটি রেকর্ড করে ফেলেছে একটি বাংলা ছবি। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘অনুসন্ধান’ এর শুটিং শুরু হয়ে গিয়েছে ইংল্যান্ডে।

এস কে মুভিজ প্রযোজিত অনুসন্ধান ছবির শ্যুটিং এর জন্য বিগত ১৭ ই সেপ্টেম্বর ৪২ জনের টিম নিয়ে কমলেশ্বর মুখার্জী গিয়েছেন লন্ডন। সঙ্গে প্রিয়াঙ্কা সরকার, ঋদ্ধি সেন, চূর্ণী গাঙ্গুলী, শাশ্বত চট্টোপাধ্যায়।

৪২ জনের ইউনিট সঙ্গে নিয়ে দেশ থেকে বিমান যাত্রার আগে করোনা পরীক্ষা করেই উঠেছিলেন কমলেশ্বর। লন্ডন পৌঁছে আবার সকলে করোনা পরীক্ষা করেন, নেগেটিভ আসার পরেই শ্যুটিং শুরু করেন তারা। করোনা নিরাপত্তা বজায় রেখেই চলছে শ্যুটিং।
দিন-রাতের হিসেব নেই। ভোর ৪টে থেকে বিকেল ৪টে অবধি চলছে শুট। অভিনেত্রী পায়েল সরকার দেশে ফিরলেও টিম ‘অনুসন্ধান’ এখন পুরোদস্তুর লন্ডনে শুট করছে।

আরও পড়ুন: ফ্যানদের জন্য অপেক্ষা করছে সারপ্রাইজ! পুজোর আগেই লন্ডনে একসঙ্গে দারুন সময় কাটাবেন মিমি- নুসরত

খোশমেজাজেই একই সঙ্গে শ্যুটিং ও লন্ডনের আবহাওয়া উপভোগ করছেন প্রিয়াঙ্কা সরকার।এতদিন পর শ্যুটিং ফ্লোরে ফিরে বিশেষ করে আউটডোর শ্যুটিং করতে পেরে উত্তেজিত অভিনেত্রী । প্রিয়াঙ্কার বক্তব্য, “ছোটবেলা থেকেই স্বপ্নের শহর বলতে বুঝি লন্ডন। কোনওদিন যাওয়া হয়নি। তবে এবার তো ঘোরা হল না। সহজকে নিয়ে আসবো নিশ্চয়। ফোনে বলেছি ওকে সব।” হোটেল থেকে শুটিং স্পটে যাওয়ার দেড় ঘণ্টা ড্রাইভেই লন্ডনকে চিনছেন প্রিয়াঙ্কা। উপভোগ করছেন ইংলিশ ব্রেকফাস্ট। তাঁর কথায়, “এখানে এসে ডায়েট থেকে দূরে রাখছি নিজেকে। লন্ডনে শুট করব, আর ব্রাউনি খাব না! এটা হতে পারে না। চারদিক বেশ ফাঁকা ফাঁকা, সব মানুষ যে মাস্ক পরে ঘুরছেন তা নয়। আমাদের দেশে তো সবাই এখন মাস্ক পরে।”

শুনেছেন অক্ষয়কুমার আর আমির খান এই শহরেই শুট করছেন। দেখা পেলেন নাকি? প্রশ্নটা শুনেই প্রিয়াঙ্কারঝটিতি উত্তর, “এই শহরে এসে মনে হচ্ছে, আচ্ছা, ফাঁকা রাস্তায় যদি তাঁর পোষ্যকে নিয়ে বেরিয়ে পড়েন ড্যানিয়েল জেকব র‌্যাডক্লিফ! কী যে হবে!”‘অনুসন্ধান’-এ তাঁর চরিত্র নিয়ে উত্তেজিত প্রিয়াঙ্কা।ঋদ্ধি সেন ছাড়া আগে এই ছবির সব অভিনেতার সঙ্গেই কাজ করেছেন তিনি।

কমলেশ্বরের এই ছবি একটি কোর্ট রুম ড্রামা বলেই জানিয়েছেন তিনি।তবে এই কোর্ট রুমের কাহিনী একটা বাড়ির মধ্যে ঘটতে দেখা যাবে এই ছবিতে। সেখানে একজন পাবলিক প্রসিকিউটর, একজন ডিফেন্স কাউন্সিল এবং আরেক জন বিচারক, তারা সারা রাত ধরে একজন মানুষের বিচার করে। অনেক সময় অনেক অন্যায় ই আদালত পর্যন্ত পৌঁছায় না। আইন আর ন্যায়ের মধ্যে কার পার্থক্যটাই হতে চলেছে এই ছবির মূল উপজীব্য।

আরও পড়ুন: অভিনব ঢঙে প্রেমিককে শুভেচ্ছা আলিয়ার, মা ও দিদির সঙ্গে জমিয়ে জন্মদিন সেলিব্রেশন রণবীরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest