producer dev announced his next film kacher manush to star dev, prasenjit and-ishaa in lead-role

মহালয়াতেই এল সুখবর: ‘কাছের মানুষ’- এ ফের স্ক্রিন শেয়ার করবেন Dev-Prosenjit, সঙ্গে ঈশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেবীপক্ষের সূচনায় প্রযোজক দেব ঘোষণা করলেন তাঁর নতুন ছবি- ‘কাছের মানুষ’। আর সেই ছবিতে স্ক্রিন শেয়ার করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব। এই প্রথমবার কোনও ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই দুই তারকা।

এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টলি সুপারস্টার, তবে সেটা ছিল মাল্টিস্টারার ছবি।  দেব (Dev) প্রযোজিত ও অভিনীত ‘ককপিট'(Cockpit) ছবিতে তাঁর বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কিন্তু ছবিতে সেই চরিত্রের উপস্থিতি ছিল ক্ষণিকের। ককপিটে দুজনে অভিনয় করলেও মন ভরেনি দর্শকের কারণ সেই ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবকে। এবার দর্শকদের সেই আশাই পূর্ণ করতে চলেছেন প্রযোজক দেব।

ছবিটি পরিচালনা করবেন পথিকৃৎ বসু (Pathikrit Basu)।  এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’ এবং ‘কে তুমি নন্দিনী’র মতো ছবি পরিচালনা করেছেন টলিপাড়ার ইয়াং ব্রিগেডের অন্যতম পরিচালক পথিকৃৎ বসু।

দেব ও প্রসেনজিতের পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন ইশা সাহা (Isha Saha)। মহালয়ার সকালে ফ্যানেদের সঙ্গে এই সুখবর শেয়ার করেন দেব। এদিন সকালেই এই ছবির অফিসিয়াল মোশন পোস্টার প্রকাশ্যে আনেন অভিনেতা। পোস্টারে দেখা যাচ্ছে যে, রেললাইনে মুখোমুখি বসে দেব ও প্রসেনজিৎ। একটি ট্রেন এগিয়ে আসছে তাঁদের দিকে। কিন্তু কেউই রেললাইন থেকে উঠে যাচ্ছেন না। ক্রমশই কি মৃত্যুর মুখে এগিয়ে যাচ্ছেন তাঁরা। কালো পোশাকে প্রসেনজিতের লুক যেন ভেঙে পড়া চিন্তিত এক মানুষের প্রতিচ্ছবি আর উল্টোদিকে দেবের লুক দেখে মনে হচ্ছে যেন কোনও এক প্রশ্নের উত্তরের আশায় প্রসেনজিতের মুখোমুখি সে।

পুজোর পর শুরু হবে ছবির শুটিং। আগামী বছর গ্রীষ্মকালে মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest