producer Kamal Kishore Mishra arrested for trying to run over wife with car

বউকে গাড়ির তলার চাপা দেওয়ার চেষ্টা করা বলি-প্রযোজক কমল কিশোর গ্রেফতার !

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের প্রযোজক কমল কিশোর মিশ্র(Kamal Kishore Mishra)-র উপরে গুরুতর অভিযোগ এনেছে তাঁর স্ত্রী। ওই মহিলা জানিয়েছিলেন স্বামীকে অন্য মেয়ের সঙ্গে ধরে ফেলার পর তাঁর উপর দিয়ে গাড়ি চালিয়ে দিতে চেয়েছিলেন তাঁর স্বামী। বৃহস্পতিবার রাতে তাঁকে গ্রেফতার করা হয় মুম্বই থেকে। তার উপর খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। সিসিটিভি ক্যামেরাতেও ধরা পড়েছে যে কমল স্ত্রীর গায়ের উপর গাড়ি চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন।গত ১৯ অক্টোবর সন্দেহের বশে স্বামীর পিছু ধাওয়া করেন মহিলা। ওই পার্কিং লটে পৌঁছন। গাড়ির ভিতর অন্য তরুণীর সঙ্গে হাতেনাতে ধরে ফেলেন স্বামীকে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পার্কিং লটের সিসিটিভি ফুটেজ।

অভিযোগ উঠেছে এক প্রযোজকের বিরুদ্ধে। কমল কিশোর মিশ্র নামের ওই প্রযোজকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ভাইরাল হয়া ভিডিও নিয়ে গত কয়েকঘন্টায় চর্চা হয়েছে জোরকদমে। ওই ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা সাদা রঙের এক গাড়ির পাশে কিছু বলার চেষ্টা করছেন। এতদূর পর্যন্ত ঠিক ছিল, তবে তার পরেই বদলে যায় গোটা ছবিটা। দেখা যায় আচমকা ওই মহিলাকে পিষে দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু ভাগ্যক্রমে গাড়িটি পাশ কাটিয়ে বেরিয়ে যায়। আম্বোলি থানায় প্রযোজকের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

৩৫ বছরের জেসমিন বরকে গাড়িতে অন্তরঙ্গ অবস্থায় দেখেছিলেন এক মডেলের সঙ্গে। এরপরই সেই জায়গা থেকে পালাতে কিশোর চেষ্টা করেন তাঁকে গাড়ি চাপা দিতে। গোটা ঘটনায় পায়ে চোটও পান তিনি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest