Site icon The News Nest

Producer Death: গল্ফগ্রীণ থেকে উদ্ধার প্রযোজকের ঝুলন্ত দেহ, রহস্য‌ মৃত্যু নিয়ে

dead teen

গল্ফগ্রিনে একটি প্রযোজনা সংস্থার(Producer) অফিসের ভিতর থেকে এক প্রযোজকের ঝুলন্ত দেহ উদ্ধার হল। মৃতের (death)নাম পঙ্কজ দাস। বাড়ি ভাড়া করে চলত প্রযোজনা সংস্থা। তার ভিতর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার বছর আটান্নর পঙ্কজের।‘শব্দ কল্প দ্রুম’ নামে একটি ছবি করেছিলেন তিনি। সূত্রের খবর, ওই ছবির পর সিনেমা ছেড়ে একটি আইটি সংস্থায় যোগ দেন তিনি। তাঁর বিরুদ্ধে সেখানে ১০০ কোটি টাকা নয়ছয় করার অভিযোগও উঠেছিল। যার জন্য জেলও খেটেছিলেন তিনি।

জেল থেকে ছাড়া পেয়ে এক সংস্থার অফিসে এসে নতুন কাজ শুরু করবেন বলে আশ্রয় চান পঙ্কজ(Producer)। এমনকী নতুন ছবি তৈরির টাকাও জোগাড় হয়ে গেছে বলে দাবি করেছিলেন পঙ্কজ। কিন্তু সেখানকার প্রযোজক টালবাহানা শুরু করেন। অফিসের এক কর্মচারীর দাবি, ফোনে কারও সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল পঙ্কজের। শেষবার তাঁকে পাউরুটি আর কলা কিনে ফিরতে দেখা গিয়েছিল বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। হো–চি–মিন সরণি এলাকায় থাকতেন পঙ্কজ। ছবির পাশাপাশি বেশ কিছু ধারাবাহিকে প্রযোজনা করেছিলেন তিনি।

সম্প্রতি মানসিক অবসাদে ভুগছিলেন ওই প্রযোজক(Producer)। এরপর শুক্রবার অফিসে ঢুকে তাঁর এক কর্মচারী তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়।এরপর গলফগ্রিন থানার(kolkata) পুলিশ এসে দেহটি (death)উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে গলফগ্রিন থানার পুলিশ।

Exit mobile version