Producer Rana Sarkar reveals first look of Sonamoni Saha, Pratik Sen and Priyanka Sarkar

Pratik-Sonamoni: নতুন অবতারে সোনামণি-প্রতীক! কিন্তু হুমকির জেরে বন্ধ ‘বেহায়া’-র শ্যুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতীক সেন এবং সোনামণি সাহাকে নিয়ে ছবি তৈরি করছেন প্রযোজক রানা সরকার। ধারাবাহিকের এই জনপ্রিয় জুটিকে বড় পর্দায় নিয়ে আসার পরিকল্পনা ছিল তাঁর। শ্যুটও শুরু হয়ে গিয়েছিল। কিন্তু মাঝপথে আচমকাই থমকে গেল ‘বেহায়া’র কাজ।

শোনা গিয়েছে, প্রযোজকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন সাপ্লায়ার্স গিল্ডের সম্পাদক। তাঁর অভিযোগ, শ্যুটের জন্য লাইট-সহ আরও অন্যান্য জিনিসপত্র নিজেও তাঁদের প্রাপ্য পারিশ্রমিক দেননি রানা। সত্যিই কি তাই? টাকা না মেটানোর জন্যই বন্ধ হতে চলেছে পরিচালক মৈনাক ভৌমিকের ছবির শ্যুট?

অন্যদিকে, রানা সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমরা তো ছবি তৈরি করে আখেরে ক্ষতির সম্মুখীন হই। কোনও ছবিই তো চলে না। একটা ছবি না হলে কী ক্ষতি হবে? দরকারে ছবি হবে না!” কিন্তু, এমন কী হল যাতে বাংলার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথাও ভেবে ফেললেন নামজাদা প্রযোজক? কিছুদিন আগেই রানা সরকার জানিয়েছিলেন যে তাঁর বিরুদ্ধে টাকা না দেওয়ার অভিযোগ তুলেছে সাপ্লয়ার্স এবং ভেন্ডার গিল্ডের একাংশ। বর্তমানে সেটে ঢুকে ভাঙচুর চালানোর অভিযোগও তোলা হয়েছে। এরপরেই শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নেন তিনি।

আরও পড়ুন: Urfi Javed: ‘বয়কট’ ট্রেন্ড ধর্ষকদের ক্ষেত্রে প্রযোজ্য নয় কেন? প্রশ্ন উরফির

এদিকে ভেন্ডার্স গিল্ডের সচিব সৈকত দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “একাধিকবার ওঁর সঙ্গে কথা হয়েছে। উনি টাকা মেটাবেন বলেও মেটাননি। আমার সঙ্গেও মিটিং করেছেন। এখন তো ওঁকে আর পাওয়াই যাচ্ছে না। দেড় কোটি টাকা এখনও বাকি। তাই এখন ওঁর সঙ্গে কেউ কাজ করতে চাইছে না। জোর করে তো আর কাজ করানো যায় না।”

সোনামণি যেন ঠিক পাশের বাড়ির মেয়ে। আর চশমা পরে ভোলবদল প্রতীকের।  নতুন অবতারে সামনে এলেন ছোট পর্দার এই জনপ্রিয় জুটি। সঙ্গে বাড়তি পাওনা প্রিয়ঙ্কা সরকারের এই নতুন অবতার। ‘হ্যালো’ ওয়েব সিরিজের পর আবারও নিজের লুক নিয়ে পরীক্ষা করতে দেখা গেল তাঁকেও।

আরও পড়ুন: Pradip Mukherjee: জন অরণ্য থেকে বিদায় ‘সোমনাথ’-এর, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest