‘ব্ল্যাক উইডো’র হিন্দি রিমেকে পরম, স্বস্তিকা ও রাইমা! তারকা খচিত কাস্টের কথা ঘোষণা করে প্রকাশ্যে এল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মার্বেল কমিক্সের জনপ্রিয় চরিত্র ব্ল্যাক উইডোর এমনিতেই সোলো ফিল্ম চলতি বছরেই বিশ্বজুড়ে মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও নির্দিষ্ট সময়ে সিনেমাটি মুক্তি পেল না একমাত্র করোনার জন্য। তবে ব্ল্যাক উইডো নিয়ে কিন্তু ইন্ডিয়ান অডিয়েন্স তথা বাঙালী দর্শকদের কিন্তু আনন্দ দ্বিগুন হওয়ার কথা। কারণ এই কাল্ট চরিত্র নিয়ে এবার হিন্দিতে কাজ করে ফেললেন পরিচালক বিরসা দাশগুপ্ত।

বাংলার পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), রাইমা সেন (Raima Sen) এবং  স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) পাশাপাশি দেখা যাবে বলিউডের মোনা সিং (Mona Singh), শরদ কেলকর (Sharad Kelkar), শমিতা শেট্টির (Shamita Shetty) মতো তারকাদের। সিরিজের এই তারকা খচিত কাস্টের কথা ঘোষণা করে প্রকাশ্যে এল ভিডিও।

https://www.instagram.com/p/CFASjvRDeJi/

ফিনল্যান্ডের জনপ্রিয় সিরিজ ‘মুসটাট লেসকেট’ (Mustat Lesket) অবলম্বনে তৈরি হয়েছিল ‘ব্ল্যাক উইডোজ’ (Black Widows) সিরিজটি। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন ম্যাকোডি লুন্ড, সিসিলিয়া ফর্স এবং বেটি বিলে। সিরিজের কাহিনি আবর্তিত হয় তিন মহিলাকে নিয়ে। তিনজনেই বন্ধু। আর তিনজনেই স্বামীদের অত্যাচারে জর্জরিত। আচমকা এক দুর্ঘটনায় তিন বন্ধুর স্বামীদের মৃত্যুর খবর জানা যায়। বিষয়টা কাকতালীয় না পরিকল্পিত খুন?

https://www.instagram.com/p/CFYz4qEnHR6/

কিন্তু বিধি বাম। এক জনের স্বামী বেঁচে যায়।বেঁচে যাওয়া মানুষটি এবার উঠে পড়ে লাগে প্রতিশোধ নিতে। এখন কথা হল, এই তিন বন্ধু কী উপায় খুঁজে বার করবে নিজেদের প্রান বাঁচাতে, নাকি একে অন্যের পিঠে ছুরি মারবে? তাদের বন্ধুত্ব কতটা মজবুত আর একে অন্যের প্রতি কতটা বিশ্বাস তাদের মধ্যে আছে – এসব পরীক্ষায় উত্তীর্ণ হবে তাঁরা নাকি হবে না! সবটাই জানতে পারবেন, জি-ফাইভে (zee 5) সিরিজটি (black widows) মুক্তি পেলে।

আরও পড়ুন: ‘ভালবেসে যদি এত জ্বালা সখী’…মুক্তি পেল ‘মায়াকুমারী’র তৃতীয় গান

আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) ক্রাইম থ্রিলার সিরিজটি দেখা যাচ্ছে। যার অফিসিয়াল রিমেকটি জি ফাইভের (ZEE5)-এর জন্য তৈরি করেছেন বিরসা। প্রথমে শোনা গিয়েছিল গোয়া এবং মুম্বইয়ে শুটিং হবে। পরে করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য লোকেশনে অনেক কাটছাঁট করা হয়। সিংহভাগ শুটিং কলকাতা শহরে করার সিদ্ধান্ত নেওয়া হয়।

https://www.instagram.com/p/CFWKh0FHoGH/

শোনা যাচ্ছে, এই সিরিজটি (black widows) দুটি সিজনে দেখা যাবে এবং প্রথম সিজন হয়ত এ বছর ডিসেম্বরে মুক্তি পেতে পারে।  প্রথম সিজনে ১২টি এপিসোড দেখা যাবে, পরের সিজন সম্পর্কে বিরসা বা কলা-কুশলীদের কেউই মুখ খোলেন নি।  কিছুদিন আগেই ZEE5-এর জন্য ‘মাফিয়া’ সিরিজের শুটিং করেছিলেন বিরসা। ১০ জুলাই মুক্তি পেয়েছিল সিরিজটি। ওয়েব সিরিজে সাফল্য আসার পর এই কাজে হাত দেন বিরসা।

আরও পড়ুন: শ্রীলেখার বদলে এবার বিচারক পাওলি! ১১ অক্টোবর থেকে ফের শুরু মীরাক্কেল ম্যাজিক…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest