Prosenjit Chatterjee, Dev Adhikari and Ishaa Saha-starrer Kacher Manush release time announced

দুর্গাপুজোতেই মুক্তি পাবে দেব- প্রসেনজিতের ‘কাছের মানুষ’, সুখবর দিলেন সাংসদ – অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দর্শকদের জন্য ফের সুখবর দিলেন দেব। অভিনেতা-প্রযোজক দেবের পরবর্তী ছবি  ‘কাছের মানুষ ‘ নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন অভিনেতা। ৩ জানুয়ারি থেকেই শুরু হচ্ছে  ছবির শুটিং। এবং চলতি বছরের পুজোর সময়েই প্রেক্ষাগৃহে আসতে চলেছে  ‘কাছের মানুষ ‘। তবে কবে মুক্তি পাবে সেই তারিখ এখনও জানা যায়নি।

সম্প্রতি নিজের টুইটারে দেব ছবির পোস্টার শেয়ার করে ভক্তদের এই সুখবর জানিয়েছেন, দেব লিখেছেন, শুভ সকাল। এই সঙ্কট পরিস্থিস্তির মধ্যে যদি সবকিছু  ঠিকঠাক থাকে তাহলে চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে’কাছের মানুষ ‘।

করোনা বিধ্বস্ত বাংলা ছবির মরা গাঙে জোয়ার এনেছিল দেবের ‘গোলন্দাজ’। তবে দেবের ডিসেম্বর রিলিজ ‘টনিক’ সব হিসাব পালটে দিয়েছে। একদম স্বল্প বাজেটের এই ছবি এমনভাবে দর্শককে হলমুখী করে তুলবে তা কে জানত! রণবীর-দীপিকার ‘83’ যেখানে ব্যর্থ, সেখানে কলকাতার সিনেমা হলে পুষ্পা, স্পাইডারম্যানকে টেক্কা দিচ্ছে ‘টনিক’।

আরও পড়ুন: ‘টনিক’-এর সাফল্যের পর নতুন বছরে দেবের উপহার ‘প্রজাপতি’, জানুন মুক্তির দিন

নতুন বছরের শুরুতেই সুখবর দিয়েছেন দেব। ‘টনিক’ পরিচালক অভিজিত্ সেনের সঙ্গে পরবর্তী ছবি ‘প্রজাপতি’র ঘোষণা সেরে। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা সেই ছবির। এর মাঝেই দেব ঘোষণা করলেন ‘কাছের মানুষ’ মুক্তির সময়।

পরিচালক পথিকৃত বসুর নতুন ছবি ‘কাছের মানুষ’-এ যে প্রথমবার একসঙ্গে ধরা দেবেন প্রসেনজিৎ ও দেব তা জানা গিয়েছে বেশ কিছুদিন আগেই। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টলি সুপারস্টার, তবে সেটা ছিল মাল্টিস্টারার ছবি, কিন্তু পরিচালক পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দুতেই দেব-প্রসেনজিৎ। এছাড়াও দেবের ‘ককপিট’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন বুম্বাদা। এই ছবিতে দেব আর বুম্বাদা ছাড়াও থাকছেন ইশা সাহা। হ্যাঁ, দেবের ‘গোলন্দাজ’ নায়িকাকে প্রথমবার দেখা যাবে দেবের প্রযোজনা সংস্থায় কাজ করতে।

আরও পড়ুন: পরণে কমলা বিকিনি! নিকের বাহুডোরে, চুমুতে বর্ষবরণ প্রিয়াঙ্কা চোপড়ার, দেখুন…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest