Prosenjit chatterjee look reveals in aye khuku aye

মাথায় টাক-কাঁচাপাকা দাঁড়িতে অন্য রূপে প্রসেনজিৎ! সঙ্গী দিতিপ্রিয়া…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চরিত্রের তাগিদে যেকোনও লুক নিতে রাজি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিছুদিন আগেই অতনু ঘোষের শেষপাতা ছবিতে তাঁর লুক দেখে চমকে উঠেছিল দর্শক। এবারও সেরকমই একেবারে জৌলুসহীন এক চরিত্রের জন্য ছাপোষা লুক বেছে নিলেন অভিনেতা। ছবির নাম ‘আয় খুকু আয়’।

মুখে বলিরেখা। মাথায় হালকা হয়েছে চুল। বয়স আর ছাপোষা জীবনের ছাপ ছোখে মুখে স্পষ্ট। ভেঙেছে চেহারাও। পরনে মলিন শার্ট আর লুঙ্গি! এমনই রূপে পাওয়া গেল টালিগঞ্জের বাংলা ইন্ডাস্ট্রির প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prasenjit Chatterjee Ditipriya Roy)। পুকুরপাড়ে বসে স্থির দৃষ্টিতে চেয়ে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ঠোঁটের কোণে হালকা হাসিও আছে। এই ছবিতে তাঁকে দেখে চেনা দায়!  এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee Ditipriya Roy) মেয়ের ভূমিকায় অভিনয় করছেন ‘রানি রাসমণি’ অর্থাৎ দিতিপ্রিয়া রায়ও (Ditipriya Roy)।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

সেই সিনেমার লুকই সোমবার প্রকাশ্যে এনেছেন খোদ বুম্বা দা। যা কিনা এবার সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার নাম থেকেই গল্পের আন্দাজ করা যায়। শহরতলীর এক সাধারণ পরিবারের বাবা ও মেয়ের মিষ্টি রসায়ণের গল্প বলবে ‘আয় খুকু আয়’। আর এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিনেতা-প্রযোজক জিৎ।

ছবিটির পরিচালক শৌভিক কুণ্ডু। উল্লেখ্য, এই সিনেমার সুবাদেই প্রসেনজিতের (Prasenjit Chatterjee Ditipriya Roy) সঙ্গে প্রথমবার স্ক্রিনস্পেস শেয়ার করবেন দিতিপ্রিয়া রায়। তাঁর লুকেও রয়েছে চমক। গ্ল্যমারাস কিংবা রানি মা লুক থেকে বেরিয়ে এসে অভিনেত্রীকে দেখা যাবে পুরোদস্তুর ছাপোষা সাধারণ ঘরের মেয়ের ভূমিকায়। দিতিপ্রিয়াকে দেখা গেল কলমকারি প্রিন্টের সালোয়ারে। সস্নেহে বাবাকে জড়িয়ে রেখেছেন তিনি।

প্রসঙ্গত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় ছাড়াও জিৎ প্রযোজিত ‘আয় খুকু আয়’ (Ay Khuku Ay) ছবিতে অভিনয় করবেন সৃজিত-পত্নী মিথিলা, রাহুল দেব বোস, সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ ও সত্যম ভট্টাচার্য। সোমবার  থেকেই শুরু হয়েছে সিনেমার শ্যুটিং।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest