Prosenjit Chatterjee May Pair With Mithila In Upcoming Film Aye Khuku Aye

প্রসেনজিৎ-মিথিলার মেয়ে দিতিপ্রিয়া! জিতের প্রযোজনায় আসছে ‘আয় খুকু আয়’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরিচালক রাজর্ষি দে-র ‘মায়া’র হাত ধরে টলিগঞ্জে পা রাখবার পর থেকে একের পর এক নতুন প্রোজেক্ট স্বাক্ষর করেই চলেছেন সৃজিত ঘরনি। তবে শনিবার যে খবর পাওয়া গেল তা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য টলিপাড়ায়। শোনা যাচ্ছে, ‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-তে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ-মিথিলা!

ছবির ঘোষণা হয়েছিল সেপ্টেম্বরেই। প্রযোজক জিতের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া রায়। মূলত বাবা-মেয়ের সম্পর্ক নিয়েই এগোবে এই ছবির গল্প। আগামী সোমবার থেকে শুরু শ্যুটিং, তার আগে গতকাল (শুক্রবার) হয়ে গিয়েছে ছবির শুভ মহরত। এই দিনেই মুক্তি পেয়েছে ছবির লোগোও।

লোগো জুড়ে ছবির নাম। ‘খুকু’ শব্দের মাথায় কুমকুম টিপ। তাকে ঘিরে চন্দনের সূক্ষ্ম কারুকাজ। ‘আয়’ শব্দে গাছকৌটোর ছবি। পুরোটাই যেন ভাসছে পদ্মপাতায়। টলমল করছে শিশিরবিন্দুর মতোই! এ ভাবেই অনেক ‘কথা’ বার্তা হয়ে পৌঁছে গিয়েছে সিনেপ্রেমীদের কাছে। কী বলতে চেয়েছে ছবির লোগো? ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে মধ্যবিত্ত বাড়ির স্বপ্ন দেখানোর পর চিরন্তন বাবা-মেয়ের গল্প বলতে চলেছেন শৌভিক। যেখানে একটি মেয়ের ছোট থেকে বড় হওয়া থাকবে। বাঙালি রীতি মেনে মেয়ের হাত ধরে বিয়ের মণ্ডপেও তাকে পৌঁছে দেবেন বাবা।

পরিচালকের দাবি, সবাই শহরের কথা বলে। তিনি না হয় ভিন্ন দিক তুলে ধরলেন। তা ছাড়া, তিনি নিজে উঠে এসেছেন গঞ্জ থেকে। তাঁর পরিচালিত সমস্ত ছবিই তাঁর জীবনের ছায়া। পথচলার প্রতিটি ধাপে যাঁদের যে ভাবে তিনি দেখেছেন, তাঁরাই তাঁর ছবিতে জায়গা করে নিয়েছেন। রঙিন হয়েছেন তাঁর কল্পনার রঙে। সে ভাবেই বাবা-মেয়েও আসছেন। বোলপুরের আশপাশে লোকেশন এবং কলকাতায় সেট পড়বে ‘আয় খুকু আয়’-এর।

ছবিতে বাবার চরিত্রে অভিনয় করবেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’। তাঁর দ্বৈত চরিত্র। পরিচালকের দাবি, চরিত্রের মতোই বুম্বাদাকে একেবারে অন্য পেশায় দেখা যাবে। এই পেশায় অভিনয় করতেও তাঁকে এর আগে কেউ দেখেননি। চিত্রনাট্য অনুযায়ী, একাধিক বয়স ছুঁয়ে যাবেন বু্ম্বাদা। তার জন্য প্রস্থেটিক রূপটান প্রয়োজন।

মিথিলা তা হলে আসছেন কী ভাবে? শৌভিক যদিও অভিনেত্রীর নাম ঘুণাক্ষরেও উচ্চারণ করেননি। তবে গুঞ্জন বলছে, স্বল্প পরিসরেই পর্দা ভাগ করতে চলেছেন টলিউডের ‘অভিভাবক’ এবং সৃজিত-ঘরনি। প্রসেনজিৎ-দিতিপ্রিয়া ছাড়াও ছবির চূড়ান্ত কাস্টিং-এর তালিকায় নাম রয়েছে সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোসের।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest