Site icon The News Nest

Prosenjit Chatterjee: মুম্বইতে মণিরত্নমের সঙ্গে প্রসেনজিৎ, নতুন কাজের খবর আসবে কী ?

PROSENJIT

টলিউড ছাড়িয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee)-র প্রশংসায় এখন মজেছে বলিউডও! তাঁর জুবিলি (Jubilee)-এখন বলিউডেও প্রশংসিত। আপাতত সিরিজের প্রচারের জন্য হামেশাই মায়ানগরীতে দেখা যাচ্ছে ‘বুম্বাদা’-কে। আর এবার, সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা নতুন ছবি জল্পনা বাড়াল অনুরাগীদের মধ্যে। এবার কি মণিরত্নম (Mani Ratnam)-এর সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেতা?

মণিরত্নমের সঙ্গে আলাপচারিতার ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রসেনজিৎ নিজেই। লিখেছেন, ‘মণিরত্নম স্যারের সাথে দেখা করা সবসময়ই আনন্দের। আমি আপনার ফিল্মগুলি দেখছি… #মৌনা রগম থেকে আপনার ছবি দেখছি, আর এবার পন্নিয়িন সেলভান-২ও দেখলাম। আপনি সত্যিই একজন অনুপ্রেরণা ও সম্মান। প্রসেনজিতের পোস্টে তাঁর ও মণিরত্নমের সঙ্গে অদিতি রাও হায়দারিকেও দেখা যাচ্ছে। পাশে থাকার জন্য আদিতি রাও হায়দারিকেও ধন্যবাদ জানাতে ভোলেননি প্রসেনজিৎ।

আরও পড়ুন: Jiah Khan Death Case: প্রমানের অভাব, জিয়া খান মৃত্যু মামলায় বেকসুর খালাস প্রেমিক সুরজ পাঞ্চোলি

প্রসঙ্গত, ডেবিউ ওয়েব সিরিজ ‘জুবিলি’তে প্রসেজিৎ ওরফে শ্রীকান্ত রায়ের স্ত্রী সুমিত্রা কুমারীর ভূমিকায় দেখা গিয়েছেন অদিতি রাও হায়দারিকে। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজে শ্রীকান্ত রায়ের চরিত্রে প্রসেনজিতের অভিনয় প্রশংসিত হয়েছে।

সূত্রের খবর, ‘জুবিলি’র সাফল্যের পর বলিউড থেকে একাধিক কাজের প্রস্তাব পাচ্ছেন প্রসেনজিৎ। নতুন কাজ নিয়ে কথাবার্তা বলতেই তিনি মুম্বইয়ে রয়েছেন। তবে শুধুই যে কাজের ব্যস্ততা রয়েছে, তা নয়। সম্প্রতি, সিদ্ধিবিনায়ক মন্দির দর্শনেও গিয়েছিলেন পর্দার শ্রীকান্ত রায়। সেখানে প্রসেনজিতের সঙ্গে দেখা হল আরও এক চর্চিত বলিউড পরিচালকের। তিনি ‘পেজ থ্রি’ ছবি খ্যাত পরিচালক মধুর ভান্ডারকর। পরিচালক তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে প্রসেনজিতের সঙ্গে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। সেখানে তাঁকে প্রসেনজিতের প্রশংসা করতে শোনা গিয়েছে।

আরও পড়ুন: Ritabhari Chakraborty: কিয়ারার সস্তা কপি! পাতায় ঢাকা ঋতাভরীকে দেখে ট্রোলড নেটিজেনদের

Exit mobile version