নায়ক নয়, ২৮ বছর পর আবার পরিচালকের আসনে প্রসেনজিৎ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার পরিচালকের আসনে টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ ‘বুম্বা’ চট্টোপাধ্যায়। জল্পনা নয়, ১০০ শতাংশ সত্যি। টলিউড হাওয়ায় কান পাতলে যা খবর, তা হল কলকাতার এক বড় প্রযোজক সংস্থার কর্ণধারের সঙ্গে কথাও বলেছেন ‘বুম্বাদা’। লকডাউনের পুরো সময় ধরে ছবির স্ক্রিপ্ট লিখেছেন প্রসেনজিতের প্রযোজনা সংস্থার ‘একজন’। তবে এখনও পর্যন্ত এ ব্য়াপারে ‘পরিচালক’ প্রসেনজিতের কাছ থেকে কোনও তথ্য মেলেনি।

এর আগে প্রসেনজিৎ ‘পুরোষত্তম’ (১৯৯২) নামে এক ছবি পরিচালনা করেছেন। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন দেবশ্রী রায়। যদিও সে ছবি বক্সঅফিসে সাড়া ফেলতে পারেনি। ছবিতে সুর দিয়েছিলেন আর.ডি বর্মন। ২৮ বছর পর প্রসেনজিৎ আবার বসতে চলেছেন পরিচালকের আসনে। ছবির শুটিং কবে থেকে শুরু হবে অথবা কে-কে রয়েছেন ‘বুম্বাদা’র দ্বিতীয় ছবিতে, তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন: ২০২২ থেকে ছবি পিছু Akshay Kumar দর হাঁকবেন ১৩৫ কোটি!

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

সম্প্রতি বর্অধমান রাজবাড়িতে রুদ্ধ রায়চৌধুরির বিজ্ঞাপনের শুটিং করলেন প্রসেনজিৎ। দু’দিন ব্যাপী সেই শুট-এ তাঁর সঙ্গে অভিনয় করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘প্রেমটেম’-এর মুখ্য অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ অভিনীত যে ছবি এই মুহূর্তে রিলিজের অপেক্ষায়, তা হল সৃজিত মুখোপাধ্য়ায় পরিচালিত ‘কাকাবাবুর প্রত্য়াবর্তন’।

আরও পড়ুন: ‘গেন্দা ফুল’ থেকে ‘টুম্পা সোনা’, ২০২০ সালে ট্রেন্ডিং লিস্টে জায়গা করে নিল কোন কোন গান..

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest