Prosenjit Dev Isha starrer kacher manush trailer released

kacher manush: জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই, মুক্তি পেল প্রসেনজিৎ-দেব অভিনীত ‘কাছের মানুষ’ ছবির ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

“তোমার মৃত্যু মানেই তো আমার জীবন… দিস ইস হাউ উই আর ব্লেসড! জীবন- মৃত্যু…।” ১৯৬৪ সালে মুক্তিপ্রাপ্ত রাজেন তরফদার পরিচালিত ‘জীবন কাহিনি’ ছবিতে এই সংলাপ শোনা গিয়েছিল বিকাশ রায় ও অনুপ কুমারের মুখে। কাট টু  ২০২২! ফের এক জীবন ও মৃত্যুর গল্প বড় পর্দায়। ছয়ের দশকের ছবির সেই সংলাপ ফের শোনা গেল ‘কাছের মানুষ’ ছবির ট্রেলারে (Kacher Manush Trailer)।

অসুস্থ মায়ের চিকিৎসার জন্য একটি ডেথ বেনিফিট ইনসিওরেন্স পলিসি করায় দেব। বীমার এজেন্ট প্রসেনজিৎ। পরিবারের জন্য বিপুল পরিমাণ অর্থ পেতে হলে, মরতে হবে দেবকে। সেই মাফিক শুরু হয় প্ল্যানিং। রেললাইন বা রাস্তায় দুর্ঘটনা, জলে দুবে যাওয়া, বহুতল থেকে ঝাঁপ, ইত্যাদি বহু প্রয়াসই কার্যত ফেল! কিন্তু মরতে পারে না দেব। এদিকে জীবনের এসেছে মনের মানুষ ইশা। দেবের সঙ্গে নতুন করে জীবন শুরুর স্বপ্ন দেখে সে। নতুন প্রেমে মজে দেবও। কিন্তু মৃত্যু? মুখ মুখোশের ভিড় চিনিয়ে দেবে ‘কাছের মানুষ’? এই সব প্রশ্নের উত্তর মিলবে পথিকৃৎ বসুর (Pathikrit Basu) ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manush)-এ। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের (Dev Entertainment Ventures) ব্যানারে, আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: Love Triangle: দিদি জাহ্নবীর প্রাক্তন প্রেমিকের সঙ্গেই সম্পর্কে জড়ালেন শ্রীদেবীর ছোট মেয়ে?

এই তিন অভিনেতা ছাড়াও ট্রেলারে পাওয়া গেল তুলিকা বসুকে। দেবের মায়ের চরিত্রে তিনি অভিনয় করছেন। এই নিয়ে তিনটে ছবিতে একসঙ্গে কাজ করছেন প্রসেনজিৎ-দেব। এর আগে প্রসেনজিতের সঙ্গে ‘জুলফিকার’, ‘ককপিট’ ছবিতে অভিনয় করেছেন দেব। ‘ককপিট’ ছিল তাঁর প্রযোজিত ছবি। আবার তাঁর প্রযোজনায় কাজ করছেন প্রসেনজিৎ। হ্যাঁ, এই ছবির প্রযোজকও দেব। ইশার সঙ্গেও দ্বিতীয়বার স্ক্রিন ভাগ করছেন দেব। গত বছর তাঁর পুজোর ছবি ছিল ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘গোলন্দাজ’। সেই ছবিতে তাঁর স্ত্রীর ভুমিকায় অভিনয় করেন ইশা। এবারও তাঁর প্রেমিকার চরিত্রে পাওয়া যাবে।

কাছের মানুষ’-র সঙ্গীত পরিচালনা করছেন নীলায়ন চট্টোপাধ্যায় এবং সিনেমাটোগ্রাফির দায়িত্ব পালন করবেন মধুরা পালিত। এর আগে মুক্তিপ্রাপ্ত দেবের ছবি ‘কিশমিশ’-এ কাজ করেছিলেন নীলায়ন -মধুরা দু’জনেই। ছবিটি বক্স অফিসে সফল, তাই ফের যখন তাঁরা একই টিমে, সকলের বাড়তি প্রত্যাশা থাকবে নিঃসন্দেহে।

আরও পড়ুন: Tollywood Actress: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত টেলি অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest