Prosenjit -Rituparna are getting married - Rituparna, the wedding card viral in social media

Prosenjit Weds Rituparna: বিয়ে করছেন প্রসেনজিৎ- ঋতুপর্ণা, প্রেমের দিনে সামনে এল কার্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Prosenjit Weds Rituparna)। ১৪ ফেব্রুয়ারির বিশেষ দিনেই এই খুশির খবর শেয়ার করেছেন অভিনেতা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করা হয়েছে বিয়ের কার্ড, এবং তাতেই স্পষ্ট জানানো হয়েছে বিয়ে করতে চলেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা (Prosenjit Weds Rituparna)।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোমবার সকালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটি টুইট করেন। যেখানে দেখা যায়, একটি ছোট্ট ভিডিও। এই ভিডিওতে লেখা রয়েছে, ”বিগত তিন দশকের বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি।” সঙ্গে গুরুজনদের আশীর্বাদও চেয়েছেন তিনি। এই টিজার ভিডিওতেই দেখা গিয়েছে, বিয়ের পাকা দেখা থেকে সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে অভিনেতার বোন পল্লবী চট্টোপাধ্যায়। এই সূত্র ধরেই বোঝা যাচ্ছে, এই বিয়ের গল্পটা একেবারেই ফিল্মি। এই বিয়ের টিজার ভিডিওর মধ্যে দিয়ে নতুন ছবির খবরই জানালেন প্রসেনজিৎ, তা বুঝতে খুব একটা দেরি হয়নি নেটিজেনদের।

আরও পড়ুন: হাতে শাঁখা পলা! বরফে ঢাকা কাশ্মীরে কালো মনোকিনিতে উষ্ণতা ছড়ালেন মৌনি

বাংলা সিনেমার এই জনপ্রিয় জুটি ফের একবার একসঙ্গে ছবি করতে চলেছেন। নাম প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। ছবির শ্যুটিং কবে থেকে শুরু হবে তা ঠিক না হলেও, দুই তারকাই ছবিতে সম্মতি দিয়ে দিয়েছেন এবং কলকাতায় খুব শীঘ্রই কাজ শুরু হবে। আসলে, ভালোবাসার দিনে ভক্তদের সারপ্রাইজ দেওয়ার জন্যই এমন ভাবে নিজেদের নতুন ছবি ঘোষণা করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা।

দীর্ঘদিন পর ২০১৬ সালে জনপ্রিয় এই জুটিকে পর্দায় ফিরিয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘প্রাক্তন’। পর্দায় প্রসেনজিৎ-ঋতুপর্ণার পরিণত জুটির প্রেমে মজেছিলেন দর্শক। বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। আর সেই ম্যাজিকই যে আবার সিনেমার পর্দায় ফিরতে চলেছে, তার ইঙ্গিত মিলল প্রসেনজিতের এই টুইটে।

আরও পড়ুন: Happy Kiss Day 2022: দেখে নিন বলিউডের কিছু আইকনিক চুম্বন দৃশ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest