সলমন ও সোহেল খান মিলে আমাকে ধর্ষণ করেছেন, এবার বিস্ফোরক অভিযোগ এক মডেলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর বলিউড ইন্ডাস্ট্রির নানা লুকনো দিক প্রকাশ‍্যে এসেছে। ইন্ডাস্ট্রির নেপোটিজম, ‘বুলিং’ এইসব বিষয় চর্চায় উঠে এসেছে। বহু তারকাই মুখ খুলেছেন বিষয়গুলি নিয়ে। সলমন খানের (salman khan) পরিবারের দিকে স্বজন পোষন ও ক্ষমতার অপব‍্যবহারের অভিযোগ উঠেছে একাধিকবার।

এরই মাঝে সলমনের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ এনেছেন মডেল অভিনেত্রী পূজা মিশ্রা (puja mishra)। গত বছরই তিনি অভিযোগ করেছিলেন সলমন খান ও সোহেল খান মিলে তাঁকে ধর্ষণ করেছেন। এবার ফের বলিউডে নেপোটিজম নিয়ে সলমন খানের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন পূজা।

গত বছর একটি লাইভ ভিডিওতে মডেল তথা বিগ বসের প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র ভয়ংকর অভিযোগ এনেছিলেন সলমনের বিরুদ্ধে। তিনি দাবি করেন, সোনাক্ষী সিনহাকে তারকা বানানোর জন‍্য সোনাক্ষীর মা পুনম সিনহা তাঁকে বিক্রি করে দেন সলমনদের কাছে। ২০০৯ সালে সলমন ও তাঁর ভাই সোহেল মিলে তাঁকে ধর্ষন করেন। সেলিম খান ও শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও ধর্ষনের অভিযোগ এনেছিলেন পূজা। সলমন ছাড়া তিনজন ক‍্যামেরাম‍্যানের বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ আনেন তিনি। তিনি জানান, পানীয়তে ড্রাগ মিশিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছিল। তাঁর এই অভিযোগে কার্যত তোলপাড় হয়ে গিয়েছিল নেটদুনিয়া। তুমুল ভাইরাল হয়েছিল পূজার ভিডিও। এখন সুশান্তের মৃত‍্যুর পর ফের বলিউডে নেপোটিজম নিয়ে সরব হয়েছেন পূজা।

https://youtu.be/HJsOSrTEtho

আরও পড়ুন: সম্পর্ক ভালো ছিল না, সুশান্তের শেষযাত্রায় চায়নি পরিবারের কেউ, পুলিশি জেরায় জানালেন রিয়া

অপরদিকে এর আগেই সলমনের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ আনেন জিয়ার মা রাবিয়া খান। ২০১৩ সালে মৃত‍্যু হয় জিয়া খানের। রাবিয়া জানান, ২০১৫ তে তাঁকে লন্ডন থেকে ফের ডেকে আনা হয়। তিনি দাবি করেন, জিয়ার মৃত‍্যুর তদন্তকারী এক সিবিআই অফিসার তাঁকে জানান সলমন ফোন করে তাঁকে প্রতিদিন বলছেন সুরজ পাঞ্চোলিকে জেরা না করতে। সুরজের পেছনে তাঁর অনেক টাকার বিনিয়োগ আছে। সুরজের কিছু হলে সলমনের টাকা নষ্ট হবে।

উল্লেখ‍্য, সলমনের প্রযোজনা সংস্থার হাত ধরেই বলিউডে পা রাখেন আদিত‍্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলি। জিয়ার মৃত‍্যুতে তাঁকে নিজেদের হেফাজতে রেখেছিল পুলিস। জানা যায়, অর্থের বিনিময়ে তাঁকে ছেড়ে দেওয়ার আবেদন করেন সলমন। জিয়ার মৃত‍্যুর পরেই জামিন পেয়ে বলিউডে অভিষেক করেন সুরজ।

আরও পড়ুন: ‘প্রকৃত বন্ধুকে হারালাম’, মর্মাহত ইজরায়েল, শোকবার্তা ফ্রান্সের আন্তর্জাতিক মহাকাশ বিশ্ববিদ্যালয়ের

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest