Site icon The News Nest

#reelitfeelit…স্টিমারে উঠে মাঝ দরিয়ায় তুমুল নাচলেন Rachna Banerjee

rachana

বাঙালির প্রিয় ‘দিদি’ রচনা বন্দোপাধ্যায়… দশবছরেরও বেশি সময় ধরে সাফল্যের সঙ্গে সঞ্চালনা করে আসেছেন জনপ্রিয় রিয়েলিটি শ্যো ‘দিদি নম্বর ওয়ান’। তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যা দেখলে চোখ কপালে উঠবে! একইসঙ্গে চমকে দেওয়া রচনার ফিটনেস! এখনও গ্ল্যামারে হোক কী ফিগারে… এই প্রজন্মর তাবড় তাবড় নায়িকাদের বলে বলে গোল মারবেন।

সোশ্যাল মিডিয়ায় রচনা বরাবরই অ্যাক্টিভ। ফ্যানেদের নিত্যনতুন নয়া আপডেট দিতে থাকেন। এবার সুন্দরী পোস্ট করলেন জলে ভাসমান বোটের ডেকে তাঁর তুমুল নাচের ভিডিও। সাদা জিনস, ববি প্রিন্টের শর্ট টপ, কালো বুটস-এ রচনার থেকে চোখ ফেরানো দায়! ফিগার যে-কোনও সময় ঈর্ষণীয়। ভিডিওটি পোস্ট করেছেন রচনা লিখেছেন, ‘শুক্রবারের স্বাধীনতা’!

আরও পড়ুন: গুনগুনের নাচেই বাজিমাত, এই প্রথম ‘মোহর’কে টপকে শীর্ষে ‘খড়কুটো’- দেখুন সেরা দশের তালিকা

সম্প্রতি ৪৬ বছরের জন্মদিন উদযাপন করেছেন রচনা (Rachna Banerjee)। নিজের Birthday Party-র ছবি সোশ্যালে শেয়ারও করেছিলেন তিনি। তবে সৌন্দর্য আর ফিটনেসে যেকোনও বর্তমান প্রজন্মের নায়িকাদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন অভিনেত্রী।


অভিনয়ের পাশাপাশি গত ১০ বছর ধরে ‘দিদি নম্বর ১’-এর সঞ্চালিকা হিসাবে ভীষণই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে হাজারও ব্যস্ততার ফাঁকে সময় বের করে বন্ধুদের নিয়ে গঙ্গাবক্ষে বেড়াতে গিয়েছিলেন রচনা। অভিনেত্রীর এই বেড়াতে যাওয়ার উদ্দেশ্য ছিল বন্ধুর জন্মদিন সেলিব্রেট করা।

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা নন Neha Kakkar! ছবি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই উধাও বেবি বাম্প

Exit mobile version