ভাইজান ইজ ব্যাক! ঈদে হলেই মুক্তি পাবে ‘রাধে’! দেখুন দুর্দান্ত অ্যাকশনে পরিপূর্ণ ট্রেলার…

তাঁর অপরাধ রোখার ধরনই আলাদা। প্রতিশ্রুতি দিয়ে বললেন, 'আই উইল ক্লিন দ্য সিটি।'
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ অপেক্ষার পর বৃহস্পতিবার মুক্তি পেল ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ (Radhe: Your Most Wanted Bhai)-এর ট্রেলার। করোনার জেরে দীর্ঘ এক বছর দেরিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে অবশেষে চলতি বছর ইদে অর্থাত্ ১৩ই মে মুক্তি পাবে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। করোনার কথা মাথায় রেখে মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি।

বুধবার থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে চলে এসেছিল ‘রাধে ট্রেলার’। বৃহস্পতিবারও অধীর অপেক্ষা ছিল ট্রেলারের। আর প্রায় তিন মিনিটের ট্রেলার জুড়ে ফের একবার সলমান খান-মার্কা পরিচিত ফিল্মের ঝলক দেখা গেল। এবং এই ছবিতেও একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সলমানকে, তাঁর চরিত্রের নাম ‘রাধে’। অপরাধ দমনে তাঁর নিজস্ব স্টাইল রয়েছে এবং মুম্বইয়ে বাড়তে থাকা ড্রাগ ব্যবসাকেই এবার সবক শেখাতে আসছেন সলমান খান ওরফে রাধে। ছবিতে সলমানের সঙ্গে রয়েছেন রণদীপ হুডা, দিশা পাটানি ও জ্যাকি শ্রফ।

আরও পড়ুন: বনির সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় ‘হিয়া’ অনামিকা, আসছে জতুগৃহ

মুম্বইয়ে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে অপরাধীরা। এই প্রেক্ষাপটকে কেন্দ্র করেই গল্প শুরু। নয়া প্রজন্মের রক্তে মাদকের বিষ মিশিয়ে দেওয়াই চক্রীদের মূল লক্ষ্য। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এনকাউন্টার স্পেশালিস্ট রাধেকে ফের দায়িত্ব দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। এরপরেই পর্দায় এন্ট্রি ভাইজানের। আসলে তাঁর অপরাধ রোখার ধরনই আলাদা। প্রতিশ্রুতি দিয়ে বললেন, ‘আই উইল ক্লিন দ্য সিটি।’

এই ছবির ট্রেলার বারবার ওয়ান্টেডের কথা মনে করালেও ২০১৯ সালে দাবাং ৩-র ট্রেলার লঞ্চে সলমন সাফ জানিয়েছিলেন এই ছবি ‘ওয়ান্টেড’-এর সিক্যুয়েল নয়। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সলমন খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। ১৩ই মে থিয়েটারে এবং জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

আরও পড়ুন: বলি নায়িকাদেরও টেক্কা দিচ্ছেন মেক্সিকান সুন্দরী সৃজলা, দেখুন ‘মন ফাগুন’ নায়িকার মডেলিংয়ের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest