Raha Kapoor: Alia Bhatt, Ranbir Kapoor finally reveal daughter Raha's face on Christmas

Raha Kapoor: অবশেষে রাজকন্যে রাহার মুখ দেখালেন রণবীর-আলিয়া, কার মতো দেখতে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জন্মের প্রায় এক বছর পর এই প্রথম মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে ধরা দিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। মুহূর্তে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তারপরই রাহার সঙ্গে কাপুর বংশের মানুষদের মিল খুঁজে প্রতিক্রিয়া জানাতে থাকেন নেটিজেনরা।

এদিন আলিয়া এবং রণবীর মেয়ে রাহাকে নিয়ে বাইরে আসেন। ছোট্ট রাহাকে গোলাপি জামা পরে থাকতে দেখা যায়। সঙ্গে দুটো ঝুঁটি বাঁধা তার মাথায়। তবে সবার নজর কাড়ল রাহার চোখ দুটো। একরত্তির চোখের সঙ্গে তাঁর দাদুর বাবা, অর্থাৎ প্রপিতামহ রাজ কাপুরের চোখের মিল আছে। তবে কেবল রাজ কাপুর নয়, ঋষি কাপুরের চোখের সঙ্গেও মিল আছে রাহার। ছোট্ট রাহার ছবির সঙ্গে ঋষি কাপুরের ছোটবেলার ছবির বেশ মিল আছে। সেই একই রকমের গোলগোল গাল, গোলাপি ঠোঁট।

 

View this post on Instagram

 

A post shared by Snehkumar Zala (@snehzala)

প্রত্যেকবছরই ক্রিসমাসের দুপুরে এক ছাদের তলায় জমায়েত হয় পুরো কাপুর পরিবার। ক্রিসমাস ব্রাঞ্চে একই সঙ্গে দেখা যায় সবাইকে। এবারও সেইমতো আয়োজন করা হয়েছে সেই ক্রিসমাস ব্রাঞ্চ। সেখানে যাওয়ার আগেই পাপারাৎজিদের সঙ্গে মেয়ে রাহার পরিচয় করালেন রণবীর-আলিয়া।

২০২২ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। দীর্ঘদিনের সম্পর্কের পর বিয়ে হয় তাঁদের। বিয়ের কয়েকদিনের মধ্যে তাঁরা তাঁদের সন্তান আসার কথা জানান। এরপর নভেম্বর মাসে জন্ম হয় রাহার।তারপর থেকেই মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। বিমানবন্দর হোক বা অন্য কোথাও যাওয়ার সময়ে মেয়ের মুখ সব সময়েই ঢেকে রেখেছেন তাঁরা। জন্মের প্রায় এক বছর পর এই প্রথম মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে ধরা দিলেন এই তারকা দম্পতি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest