Rahul Arunodoy Banerjee And Rooqma Ray Open Up On Ending Of Mega Desher Mati

‘পাগলি তোমাকে আর সেটে দেখতে পাব না’, লাইভে এসে ‘মাম্পি’কে জড়িয়ে ধরলেন ‘রাজা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছরের শুরুতে স্টার জলসায় শুরু হয়েছিল ‘দেশের মাটি’। ৪ জানুয়ারি প্রথম এপিসোড টেলিকাস্ট করা হয়। আর তারপর থেকেই দর্শকদের একাংশের মনে জায়গা করে নিতে থাকে এই ধারাবাহিক। মূল চরিত্র নোয়া-কিয়ানের পাশাপাশি, রাজা-মাম্পির চরিত্র জনপ্রিয়তা পায়। আর তা এতটাই যে গড়ে ওঠে RAMPI ফ্যান পেজ। রাজা-মাম্পির অনুরাগীরা গর্ব করে নিজেদের RAMPIAN বলতে থাকে।

ধারাবাহিকে রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। আর রুকমার চরিত্রে রুকমা রায়। ‘দেশের মাটি’ শেষ হয়ে যাবে শোনার পর থেকেই কেঁদে ভাসাচ্ছেন রাহুল-রুকমার ভক্তরা। এমনকী, ‘মরে যাব তোমদের না দেখলে’ একথাও জানান কেউ কেউ। আর সবার মন খারাপকে সামাল দিতে শুক্রবার ইনস্টা লাইভে এসেছিলেন রাহুল-রুকমা।

লাইভে তাঁদের কণ্ঠেও লুকিয়ে থাকা বিষাদের ছোঁয়া নজর এড়াল না। রুক্মাকে জড়িয়ে ধরে রাহুল বলেই ফেললেন, “পাগলি, সেটে এসে আর তোমায় দেখতে পাব না। ভাবলেই তো মন খারাপ হয়ে যাচ্ছে।”  দুজনকে একসঙ্গে মুখোমুখি পেয়ে ক্ষোভ, হতাশা উগরে দিয়েছে অনুরাগীরা। এত তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে কেন দেশের মাটি? এবার আমাদের কী হবে? প্রশ্ন অনেক। সাধ‍্যমতো অনুরাগীদের বোঝাতে চেষ্টা করেছেন রাহুল রুক্মা। তাঁদের বক্তব‍্য, এখনো শেষ হচ্ছে না কেন, এটা শোনার থেকে এত তাড়াতাড়ি শেষ হয়ে গেল কেন এটা শোনা যেকোনো সিরিয়ালের পক্ষেই অনেক বেশি সম্মানের।

রাহুলের বক্তব্য, ‘সব ভালো জিনিসেরই তো একটা শেষ থাকে। এটারও তাই।’ আর রুকমা বললনে, ‘শেষ তো একদিন হতই। হয়তো একটু জলদি শেষ হল, এই যা’। সঙ্গে রাহুল জানালেন, ‘তোমরা বারবার বলছ আমাদের জুটি আবার দেখতে চাও। বিশ্বাস করো সেটা হলে আমার থেকে বেশি খুশি আর কেউ হবে না! এই পাগলিটাকে সেটে এসে রোজ দেখতে পাব না ভাবলেই মন খারাপ হচ্ছে। খুব ভালোবাসি ওকে।’ আর রুকমা জানালেন, ‘আমি এত ধারাবাহিকে কাজ করেছি, কিন্তু এই একটা ধারাবাহিক যেটা আমি রোজ দেখতাম হটস্টারে। এই কাজটা আমার কাছে খুব স্পেশ্যাল ছিল।’

‘দেশের মাটি’র জায়গায় আসছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। দীপান্বিতা রক্ষিতকে এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। আর বিপরীতে আছেন রাহুল মজুমদার, অর্থাৎ ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest