Rahul Banerjee Reacts On Raja-Mampi Marriage for the First Time

Rampi: রাজা-মাম্পির ফুলশয্যা, রাহুলের প্রশ্ন: কী! এ বার খুশি তো?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মিলন হবে কত দিনে? এদিন ধরে এই একটা প্রশ্ন তাড়া করে বেড়িয়েছে রাজা-মাম্পির ভক্তদের। অনেক অপেক্ষা, অনেক ঝড়-ঝাপটা শেষে হাজির সেই কাঙ্খিত মুহূর্ত। বিয়ের পর্ব আগেই মিটেছে, বিবাহ পরবর্তী অনুষ্ঠান শেষে হাজির ফুলসজ্জার রাত! রাহুল-রুকমার অনস্ক্রিন রসায়ন শনিবার আগুন লাগাল ছোটপর্দায়। ভালোবাসার মানুষের কাছে অবশেষে সমর্পণ, যুগলের ঘনিষ্ঠ ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। কখনও রাজা ভালোবাসার আগলে জড়িয়ে রয়েছে তাঁর ‘নীলাঞ্জনা’ মাম্পিকে। কখনও তাঁর গালে এঁকে দিচ্ছে ভিজে চুমু। হু হু গতিতে ভাইরাল এইসব ছবি। ব্যাকগ্রাউন্ডে বাজছে রবি ঠাকুরের, ‘প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে বাঁধন খুলে দাও’।

তার মধ্যেই বিস্ফোরণ ‘রাজা’ ওরফে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের। নেটমাধ্যমে বৌভাতের একটি ছবি ভাগ করে নিয়ে প্রশ্ন ছুড়েছেন, ‘কী! এ বার খুশি তো?’ রাহুলের এই জিজ্ঞাসা জন্ম দিয়েছে দু-দু’টি প্রশ্নের। কাকে এ কথা জিজ্ঞেস করলেন রাহুল? অনুরাগীদের, না ‘মাম্পি’ ওরফে রুকমাকে?

আরও পড়ুন: ধারাবাহিকে অভিনয় করছেন রেখা? প্রকাশ্যে আসতেই ভাইরাল প্রোমো

ছবি বলছে, দীর্ঘ টানাপড়েনের পর স্বস্তির শ্বাস ফেলেছে রাজা-মাম্পি। একে অন্যের গা ঘেঁষে দাঁড়িয়ে দু’জনেই দু’জনাতে মুগ্ধ! উপচে পড়া মন্তব্য বলছে, রাহুলের চোখ তাঁর ‘মাম্পি’-র দিকে থাকলেও তিনি যেন প্রশ্ন করছেন অনুরাগীদের। জবাবও তেমনই এসেছে। সবাই সমস্বরে জানিয়েছেন, ‘হ্যাঁ খুব খুশি’। কেউ বলেছেন, ‘তোমাদের জুটি দারুণ। তোমাদের বিয়ে দেখে তাই আমরাও তৃপ্ত।’ অনেকেই উল্লেখ করেছেন ফুলশয্যার ঘনিষ্ঠ স্থিরচিত্রের কথা।

দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে একটু স্বস্তির শ্বাস ফেলছে রাজা-মাম্পি। রাজা ইতিমধ্যেই স্পষ্ট করে জানিয়েছে, হানিমুনে জুটিতে কোথাউ ঘুরতে যাবে না তাঁরা, বরং সকলে মিলে কাছেপিঠে কোথায় ঘুরতে যাবে। এখন সব সিদ্ধান্তই রাজার উপর ছেড়ে দিয়েছে মাম্পি। কিন্তু সে স্পষ্টভাবে জানিয়েছেন, ‘নীলপাখি কিন্তু তোমায় ভালোবেসে ফেলেছে জানো’। সঙ্গে সচেতন করে বলে, ‘তোমায় যদি কেউ ভালোবাসে না সে পিছিয়ে আসতে পারবে না।…. আমি আর সব কিছু পারব কিন্তু তোমাকে প্রাণে ধরে কাউকে দিতে পারব না’। ‘বোকা মেয়ে’ মাম্পিকে রাজা জানায়, ‘আমি কি প্রপার্টি নাকি যে আমাকে হাতে ধরে দিলে আমি চলে যাব.. আমার নিজের ইচ্ছের, অনিচ্ছের কোনও দাম নেই’। সব অশান্তি পেরিয়ে সেজে উঠেছে রাজা-মাম্পির সংসার। কিন্তু সত্যি সব সমস্যা মিটল? নীলপাখি সত্যি ভুলতে পারবে তাঁর ভালোবাসা? আপতত যদিও এই সব চিন্তা থেকে দূরে রাম্পি-র মাখোমাখো রাসয়নেই মজে দর্শক।

আরও পড়ুন: ফের ভাঙল প্রেম? প্ল্যাটিনামের আংটি পরিয়ে কেন শেষে প্রেমিক অভিরূপকে ‘আনফলো’ করলেন শ্রাবন্তী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest