Rahul Vaidya Gets Death Threats For Religious Reference In Garbe Ki Raat

মিউজিক ভিডিওয় হিন্দু দেবীর অপমান! গায়ক রাহুল বৈদ্যকে খুনের হুমকি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নবরাত্রি উপলক্ষ্যেই মুক্তি পেয়েছে রাহুল বৈদ্যর নতুন গান ‘গরবে কি রাত’। যাতে তাঁকে দেখা গিয়েছে হিন্দি টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মার সঙ্গে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে গান। বেজেছে প্যান্ডেলেও। তবে, কারও কারও যেমন এই গান মনে ধরেছে, তেমনই কেউ কেউ আবার আপত্তি তুলেছেন গানের কথা নিয়ে।

গানে হিন্দু দেবী হিসেবে ‘মোগল মাতা’র নাম উল্লেখ করা হয়েছে। গুজরাট ও রাজস্থানের মহিলারা মোগল মাতার আরাধনা করে থাকেন। আর তাই চটুল গানে দেবী মায়ের নাম মেনে নিতে পারেননি অনেকেই। অবিলম্বে গানের এই অংশ পরিবর্তন করার ডাক উঠেছে।

একাধিক খুনের হুমকি পেয়েছেন রাহুল। তাঁকে মারধর করার হুমকিও দেওয়া হয়েছে। অবিলম্বে গান থেকে মোগল মাতার নাম না সরালে রাহুলের নামে পুলিশে অভিযোগ দায়ের করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। এমনকী, গানে নিয়া শর্মার পোশাক নিয়েও আপত্তি জানানো হয়েছে।

রাহুল যে ক্রমাগত হুমকি পাচ্ছেন, তা স্বীকার করেছেন তাঁর মুখপাত্র।  এখনই এ বিষয়ে তাঁরা পুলিশের দ্বারস্থ হতে নারাজ। রাহুলের মুখপাত্র জানান, গানটি দর্শকদের আনন্দ দিতে তৈরি হয়েছে। তাতে যদি কারও ভাবাবেগে আঘাত লেগে থাকে, তাহলে গায়ক দুঃখিত।  কীভাবে এই সমস্যার সমাধান করা যায়, তা নিয়ে ভাবনা-চিন্তা করা হচ্ছে।

উল্লেখ্য, রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ থেকে প্রচারের আলোয় এসেছিলেন রাহুল।  তারপর থেকে ‘শাদি নম্বর ১’, ‘ক্রেজি ৪’, ‘রেস ২’র মতো সিনেমায় গান গেয়েছেন। তবে রাহুলের জনপ্রিয়তার ভিত রিয়ালিটি শো। ‘বিগ বস’, ‘খতরো কে খিলাড়ি’র মতো শো তাঁর জনপ্রিয়তা বজায় রেখেছে। কিছুদিন আগেই হিন্দি টেলিভিশন অভিনেত্রী দিশা পারমারকে বিয়ে করেছেন রাহুল।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest