‘আমি অত লাজুক নই’, অর্ধনগ্ন ছবি নিয়ে চর্চা শুরু হতেই মুখ খুললেন রাইমা সেন

নিজেদের বাড়ির ছাদেই ওই ফটোশুট করেছিলেন রাইমা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খোলা পিঠে অর্ধনগ্ন ফটোশুট করে আগুন লাগিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার জেরেই এখন টালিগঞ্জে রীতিমতো চর্চার কেন্দ্রে রয়েছেন রাইমা সেন।

গত ২২ তারিখ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছিলেন রাইমা সেন। সেখানে ক্যামেরার দিকে পাশ ফিরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। নীল রঙা জিন্স পরেছেন ঠিকই, কিন্তু শরীরের উপরের অংশে কিছুই পরেননি। আলগা এক টুকরো কাপড়ে ঢেকে রেখেছেন বুক। এলোমেলো চুল কাঁধ পর্যন্ত ঝুলে রয়েছে। ছবি পোস্টের পরেই নেট মাধ্যমে তোলপাড় শুরু হয়।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)


নেটমাধ্যমে ছবি দেওয়ার পরে অনুরাগীদের কাছে ‘মোহময়ী’ হয়ে উঠেছেন সুচিত্রা সেনের নাতনি। তবে কটাক্ষ করতেও ছাড়েননি কয়েক জন নেটাগরিক। ‘শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান’, ‘এরা আর ভাল থাকতে দিল না’— ইত্যাদি নানা ধরনের মন্তব্যও ভেসে উঠেছে মন্তব্য বাক্সে।

আরও পড়ুন: নুসরত জাহানের উদ্যোগে পলিটেকনিক কলেজে খোলা হল সেফ হোম ও কমিউনিটি কিচেন

১৫ মে অভিনেত্রীর ছাদে ছবিগুলি তুলেছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। এক সাক্ষাৎকারে এবার সেই বহু চর্চিত ফটোশুট নিয়ে মুখ খুলেছেন স্বয়ং রাইমা। বললেন, ‘‘মানুষের শালীনতা বোধে আঘাত দেওয়া ছবি তুলতে আমার কোনও অসুবিধা নেই। কারণ আমি লজ্জা পাই না।’’ তা ছাড়া তিনি মনে করেন, ছবিগুলি ততটাও ‘সাহসী’ নয়। জানালেন, এর থেকে অনেক বেশি খোলামেলা পোশাকে ছবি তুলেছেন তিনি। এটা তাঁর কাছে কিছুই নয়।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

নিজেদের বাড়ির ছাদেই ওই ফটোশুট করেছিলেন রাইমা। তিনি বলেন, “লকডাউন শুরু হয়েছিল ১৬ তারিখ। আমরা ১৫ তারিখ ওই শুট করেছি।” এর চেয়ে আরও বোল্ড ফটোশুটে অভ্যস্ত রাইমা সেন। নিজেই জানিয়েছেন, এটা নিয়ে এত মাতামাতির প্রয়োজন নেই। “আমি যেভাবে কাজ করছি, যা কাজ পাচ্ছি, তাতে আমি খুশি”, বলেন তিনি।

আরও পড়ুন: প্রজারা মাথা কুটে মরে গেলেও দিল্লির রাজা কিছু করবেন না, মোদী সরকারকে খোঁচা Mimi Chakraborty-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest