Raj chakrabarty in isolation after being infected with chicken pox, how is Shubhshree-Yuvan?

চিকেন পক্সে আক্রান্ত হয়ে ঘরবন্দি রাজ, কেমন আছেন শুভশ্রী-ইউভান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চিকেন পক্সে আক্রান্ত পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। ঘরবন্দি হয়ে দিন কাটাতে হচ্ছে পরিচালক-বিধায়ককে। প্রায় ৫-৬ দিন আগে চিকেন পক্সে আক্রান্ত হয়েছেন তিনি। অসুস্থতায় স্ত্রী-পুত্রের থেকে আলাদা থাকছেন রাজ।

দক্ষিণ কলকাতার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে শুভশ্রী, ইউভান এবং গোটা পরিবারের সঙ্গে থাকেন রাজ চক্রবর্তী। চিকেন পক্সের সংক্রমণ যাতে কোনওভাবেই অন্যান্য সদস্যদের মধ্যে ছড়িয়ে যেতে না পারে তার জন্যই আলাদা রয়েছেন রাজ (Raj Chakraborty) । আরও জানা গেছে, সেই কমপ্লেক্সে রাজের একটি নয়, বরং দুটি অ্যাপার্টমেন্ট রয়েছে। কারও যেন সংক্রমণ না ছড়ায় তাই অন্য অ্যাপার্টমেন্টটিতে এখন একাই থাকছেন তিনি। কারও সঙ্গে দেখাও করছেন না পরিচালক-বিধায়ক। শরীর বেশ দুর্বল। তবে আগের থেকে অনেকটাই সুস্থ আছেন পরিচালক-বিধায়ক।

আরও পড়ুন: প্রেমের মরশুম! বড়দিনে পার্ক স্ট্রিটের রাস্তায় কিমকে আদুরে চুমু লিয়েন্ডারের

এই মুহূর্তে একাধিক ছবি তৈরির সঙ্গে সঙ্গে নতুন বিধায়কের গুরুদায়িত্ব কাঁধে রয়েছে রাজের । আর কয়েকদিনের মধ্যে শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সূত্রের খবর, চলতি বছরেও চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সনের দায়িত্বে রয়েছেন রাজ চক্রবর্তী। এত কাজের মধ্যে আচমকা অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগ বাড়ছে অনুরাগীদের মধ্যে। সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন।

আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও প্রযোজিত ছবি ‘ধর্মযুদ্ধ’ (Dharmajuddho)  । দুবছরের অপেক্ষার অবসান হতে চলেছে অবশেষে। ক্রিসমাসের দিন ছবির নতুন পোস্টার শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১ জানুয়ারি, ২০২২ ধর্মযুদ্ধ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে’। পোস্টার প্রকাশ্যে আসতেই উত্তেজনা বাড়ছে অনুরাগীদের মধ্যে।

আরও পড়ুন: বিজেপি মন্ত্রীর হুমকির জের, বদলে যাবে সানির ‘মধুবন’ গানের নাম ও কথা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest