Raj chakrabarty is admitted to hospital due to urine infection

Raj Chakraborty: হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী! হঠাৎ কী হল তৃণমূল বিধায়কের?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাসপাতালে ভর্তি পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী (Raj chakrabarty )। এই মুহূর্তে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। চলছে চিকিৎসা। জানা যাচ্ছে মূত্রে সংক্রমণ দেখা দিয়েছে তাঁর।

জানা গিয়েছে দিন কয়েক ধরেই নাকি শরীর ভালো যাচ্ছিল না রাজের। এই ব্যাপারে পরিচালকের ম্য়ানেজারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, রুটিন চেক-আপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ চক্রবর্তী। খোঁজ নিয়ে জানা গেল, সোমবার বিকালে অ্যাপালো হাসপাতালে ভর্তি হয়েছেন পরিচালক, রুটিন চেকআপের পর রিপোর্ট সামনে আসলে দেখা যায় মূত্রনালিতে সামান্য সংক্রমণ ধরা পড়েছে। এর জেরেই আপতত হাসপাতালেই রয়েছেন ‘চিরদিনই তুমি যে আমার’ খ্য়াত পরিচালক। রাজের আপ্ত সহায়ক জানান, ‘রাজদাকে আগামিকাল অর্থাৎ বুধবারেই হাসপাতাল থেকে ছেড়ে দেবে। এ বারে খালি প্রস্রাবে সংক্রমণ ধরা পড়েছে। তবে বাড়াবাড়ি কিছু নয়। একদম ঠিক আছে দাদা।’।

আরও পড়ুন: Sanjay Dutt: বোমা ফেটে গুরুতর আহত সঞ্জয় দত্ত, কন্নড় ছবির সেটে দুর্ঘটনা

তীব্র দাবদাহের জন্য এমনিতেই অসুস্থ হয়ে পড়ছেন অনেকে। তবে রাজের তেমন কিছু হয়নি। এ দিকে রবিবার হাসপাতালে ভর্তি হন মধুমিতা সরকার। অ্যাপেনডিক্সের ব্যথা নিয়ে ভর্তি হতে হয়েছিল তাঁকে। খবর, শ্যুটিং করতে করতেই পেটের ব্যথায় কাবু হন নায়িকা। শ্যুট শেষ হতে শহরে ফেরেন। তারপরেই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন। জানতে পারেন, তাঁকে অস্ত্রোপচার করতে হবে। রবিবার সেই অস্ত্রোপচারই হয় তাঁর।

ওই দিন সামাজিক পাতা মধুমিতার হাসপাতালে ভর্তি থাকার ছবি ভাইরাল। হাতে চ্যানেল। চোখ বুজে শুয়ে তিনি। পরের দিন নায়িকা নিজেই তাঁর সামাজিক পাতায় হাসপাতাল থেকে ছবি ভাগ করে নেন। অনুরাগীদের জানান, তিনি অসুস্থ। তবে এখন অনেকটাই ভাল আছেন।

আরও পড়ুন: Baba Siddique’s Iftar party: ভাইরাল শাহরুখ-সলমনের কোলাকুলি, নজর কাড়লেন ঋতাভরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest