বাবাকে হারালেন রাজ চক্রবর্তী, শেষ দেখা হল না করোনা আক্রান্ত পরিচালকের

ফের দুঃসংবাদ রাজ চক্রবর্তীর বাড়িতে। প্রয়াত পরিচালকের বাবা কৃষ্ণশংকর চক্রবর্তী। দিন কয়েক ধরেই বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন বলে টুইট করে জানিয়েছিলেন রাজ নিজে। চিকিৎসা চলছিল। তবে শুক্রবার সকালে পরিচালকের বাবার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

বিশেষ সূত্র থেকে জানা যাচ্ছে, করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজের বাবা। সরকারি নিয়ম মতে আজই তাঁকে দাহ করা হবে। যদিও বাবাকে শেষ বার দেখতে পাবেন না রাজ।কারণ তিনি নিজেও করোনা আক্রান্ত। গত ১৭ অগস্ট টুইটারে তিনি জানিয়েছিলেন সে কথা। আপাতত তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। রাজ জানিয়েছিলেন, তিনি বাদে বাড়ির বাকি সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুভশ্রী অন্তঃসত্ত্বা, রাজের বাবা-মা বয়স্ক, তাই তাঁদের রিপোর্ট নেগেটিভ আসার খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন অনুরাগীরা।

আরও পড়ুন: প্রথমবার সিবিআইয়ের জেরার মুখে রিয়া, সঙ্গে রয়েছেন ভাই শৌভিক

পাশাপাশি জানা গিয়েছিল, বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন রাজের বাবা, ভর্তি ছিলেন ফরটিস হাসপাতালে। এছাড়াও ছিল হার্টের সমস্যা।  গণেশ চতুর্থীর দিন রাজ নিজেই জানান, আগের থেকে ভাল আছেন তাঁর বাবা। ভাল আছেন তিনিও। সূত্রের খবর, দিন দু’য়েক আগে পরিচালকের বাবার পুনরায় করোনা পরীক্ষা করা হলে এ বারে রিপোর্ট পজিটিভ আসে। আজ সকালে মৃত্যু হয় কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর।

আজ রাজ চক্রবর্তীর করোনা রিপোর্ট আসবার কথা। হালিশহরের বাসিন্দা রাজের পরিবার। তবে ছেলে-বৌমার সঙ্গে আরবানার ফ্ল্যাটেই থাকতেন রাজের বাবা। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই মা হওয়ার কথা শুভশ্রীর। হবু নাতি কিংবা নাতনির মুখ দেখে যেতে পারলেন না রাজের বাবা, সেই আপসোসই এখন হচ্ছে গোটা পরিবারের।

আরও পড়ুন: ভারতীয় সংবিধানকে ‘অপমান’! দেশদ্রোহিতার মামলা কঙ্গনার বিরুদ্ধে