বাবার কেনা প্রথম বাইকে চালকের আসনে রাজ-পুত্র ইউভান, ভাইরাল ছবি

ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে এটি রাজের হালিশহরের বাড়িতে তোলা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এতদিন তিনি ছিলেন টলিউডের প্রথম সারির পরিচালকদের মধ্যে অন্যতম। ২০২১-র বিধানসভা নির্বাচনের পর মুকুটে যুক্ত হয়েছে নতুন পালক। এখন তিনি ব্যারাকপুরের বিধায়কও। কাজ, ব্যস্ততা, করোনা রুখতে সেফহোম, খাবার বিতরণ ইত্যাদিকে কিছু মুহূর্তের জন্য দূরে সরিয়ে রাজ ফিরে গেলেন ২০০৩ সালে।

মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে ছেলের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করলেন রাজ। ছবিতে দেখা গেল বেগুনি রঙা পালসার বাইকে নানা ভঙ্গিতে বসে রয়েছে ইউভান। বাইকের দু’টো হ্যান্ডেলকে একসঙ্গে নাগালে পেতেও বেশ বেগ পাচ্ছে সে তবুও নাছোড়বান্দা।পরনে রয়েছে সাদা রঙের হাফ প্যান্ট আর নীল রঙা টি-শার্ট। রাজও ইউভানকে আগলে রেখেছেন পরম যত্নে। পরিচালকের পরনে হালকা নীল রঙা টি-শার্ট।

আরও পড়ুন: উপনির্বাচনে খড়দহ কেন্দ্রের তৃণমূলের প্রার্থী Trina Saha?

এই ছবির পিছনে একটা বড় গল্পও রয়েছে। রাজ জানান, এটাই তাঁর নিজের উপার্জনে কেনা প্রথম বাইক। ২০০৩ সালে এই বাইক কিনে ছিলেন তিনি, আজও খুব যত্ন করে রেখে দিয়েছেন। এখন আর চালানো হয় না, তবে রাজ বিশ্বাসী ভবিষ্যতে এই বাইকে চড়েই জীবনে প্রথমবার বাইক চালানো শিখবে ইউভান। সেই দিনের অপেক্ষায় তিনি।  রাজ্ লিখেছেন, “আমার প্রথম বাইক। প্রথম উপার্জন দিয়ে। কিনেছিলাম ২০০৩ সালে। এখিন আমার ছেলেও তা চালানোর চেষ্টা করছে। আমি নিশ্চিত ও যখন বড় হবে তখন একদিন না একদিন ও ঠিক এই গাড়িটি চালাতে পারবে। ততদিন এই বাইক আমি রেখে দেব।”

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে এটি রাজের হালিশহরের বাড়িতে তোলা। শহুরে জীবনের ব্যস্ততার ফাঁকে একটু হাঁফিয়ে উঠলেই আজকাল ছেলেকে নিয়ে হালিশহরে পৌঁছে যান দম্পতি। রাজের বিধানসভা এলাকাও এখান থেকে বেশ কাছে।

আরও পড়ুন: আর জল্পনা নয়, যশের সঙ্গে সম্পর্কে স্বীকৃতি দিলেন নুসরত নিজেই!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest