আদুরে আলাপ! দুবাইয়ের সমুদ্র সৈকতে রাজ-শুভশ্রীর রোম্যান্স…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: গত সপ্তাহেই বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়ায় মা হতে যাবার সুখবরটা শেয়ার করেছিলেন শুভশ্রী। এবার মরু শহর দুবাইয়ের সমুদ্র সৈকতে জমে উঠল রাজ-শুভশ্রীর রোম্যান্স। ভাবছেন লকডাউনে কীভাবে দুবাই পৌঁছে গেলেন এই দম্পতি? 

 এই ছবি গুলো গত বছর মে মাসের। যখন বিবাহবার্ষিকী উদযাপন করতে দুবাই উড়ে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেই দুবাই ডায়রির অদেখা ছবিই সোমবার প্রকাশ্যে আনলেন পরিচালক রাজ চক্রবর্তী।

https://www.instagram.com/p/CAUbNO5pKY9/

শুভশ্রীও রাজের প্রতি নিজের ভালোবাসার কথা জানালেন। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে এই মিষ্টি ছবি তুলে ধরেছেন নায়িকা। লাল গোলাপ..আর দূরে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রীর মনের মানুষ। ক্যাপশনের লিখেছেন. ‘মাই লাভ’। লাল গোলাপে রাজশ্রীর আদুরে আলাপ যে ভালোই জমে উঠেছে তা পরিষ্কার।

হবু মায়ের সব আবদার, সব বায়না হাসি মুখে মেনে নিচ্ছেন রাজ। খুব খেয়াল রাখছেন শুভশ্রীর। দেখুন চেটেপুটে আমের আচারের স্বাদ নিচ্ছেন নায়িকা।

SUBHAHSREE 1589810784548

২ বছর আগে ১১ মে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় শুভশ্রীর ৷ সে বিয়ে ছিল দেখার মতো ৷ এমনকী, তাঁর দু’জনের প্রেম পর্বও কোনও সিনেমার স্ক্রিপ্ট থেকে কম নয় ৷ তবে সে সব এখন অতীত ৷ বরং শুভশ্রী-রাজ এবার একেবারে তৈরি মা-বাবা হওয়ার জন্য৷ তাই তো দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই একেবারে স্টাইলে ফ্যানদের সঙ্গে শেয়ার করলেন তাঁদের এই সু-খবর ৷

আরও পড়ুন: অনুষ্কাকে বিয়ের আগে কেন প্রেম নিবেদন করেননি, এতদিন পর জানালেন বিরাট

https://www.instagram.com/p/CACNGN7gg3P/

মজার গ্রাফিক টিশার্টে, হাতে বোর্ড নিয়ে সবাইকে জানালেন ‘বেবি কামিং ২০২০’ ৷ ছবি পোস্ট করে শুভশ্রী লিখলেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সবার সঙ্গে শেয়ার করে নিচ্ছি একটি সুখবর ৷ আমাদের দু’জনের হাত ধরতে খুব শীঘ্রই আসছে একজন ৷ উই আর প্রেগন্যান্ট ৷’

https://www.instagram.com/p/CADD2Ygpfpz/

জানা গিয়েছে সেপ্টেম্বর নাগাদ রাজ-শুভশ্রীর ঘরে আসতে চলেছে নতুন অতিথি। এখন তাঁর আগমনের দিন গুনছেন টলিপাড়ার এই চর্চিত দম্পতি।

https://www.instagram.com/p/Bye2Uq4pUwd/

আরও পড়ুন: লেখালেখিতেও সমান পারদর্শী! শুনুন জীবন নিয়ে কঙ্গনার মন ছুঁয়ে যাওয়া কবিতা…

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest