Raj Chakraborty Srijit Mukherjee To Work Together For Svf Mahendra Soni

Tollywood: জোট বেঁধে কাজ করবেন সৃজিত-রাজ! ‘মৌসম বিগড়ানোর’ খবর দিলেন মহেন্দ্র সোনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘কুরসি কী পেটি বাঁধ লিজিয়ে…’ না এটা এবার আর শাহরুখ খান নন, বরং মহেন্দ্র সোনি বলছেন। তাও আবার সৃজিত মুখোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর ছবি পোস্ট করে।

মঙ্গলবার দুপুরে একটি ছবি টুইট করেছেন প্রযোজক মহেন্দ্র সোনি। তাঁর একটা টুইটেই তোলপাড় টলিউড। টুইটে হাসিমুখে রাজ-সৃজিত। আঙুলে বিজয়ের চিহ্ন। আর এই টুইট দেখেই টলিপাড়ায় উত্তেজনা তুঙ্গে। জল্পনা অতীতের সব ঝামেলা ভুলে এবার একসঙ্গে নাকি ছবি করতে চলেছেন সৃজিত ও রাজ। আর এই বন্ধুত্বের সেতু এসভিএফ। তবে কী ছবি, তা কিন্তু এখনও খোলসা করেননি কেউই। উলটে গোটা ব্যাপারটা রহস্যই রাখতে চান সৃজিত ও রাজ।

আরও পড়ুন: Kasturi Chhetri: ISL জিততেই মাঠেই স্বামীকে চুমু! চেনেন এই সাহসিনীকে?

গতবছর ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’ মুক্তির ঠিক আগেই রাজ-সৃজিত দ্বন্দ্বে তোলপাড় হয়েছিল টলিউড। মূলত নন্দনে নিজের ছবি জায়গা না পাওয়া নিয়েই গতবছর ক্ষোভপ্রকাশ করেছিলেন সৃজিত। রাজের ছবি ‘হাবজি গাবজি’ নন্দনে মুক্তি পাওয়ায় রাজনৈতিক প্রভাব খাটানোর অভিযোগ তুলেছিলেন সৃজিত। যদিও রাজ সে কথার কোনও উত্তর দেননি। পরে যদিও তাঁদের মধ্যে মিটমাট হয়ে যায়। এমনকী ফিল্ম ফেস্টিভ্যালের সময়ও দু’জনকে একসঙ্গে ফ্রেমবন্দি হতেও দেখা গিয়েছিল। ঠিক যেমনটা দেখা গেল এদিনও।

শোনা যাচ্ছে সৃজিত পরিচালিত ছবি মুক্তি পাবার পুজোতে।  এর আগে ২০১৯ সালে শেষবার পুজোর সময় ছবি নিয়ে এসেছিলেন সৃজিত। সেই বছর মুক্তি পেয়েছিল গুমনামি। এর আগে ইয়েতি অভিযান এবং এক যে ছিল রাজা ছবি দুটোও দুই পুজোতে মুক্তি পেয়েছিল। এবার আবার পরিচালক তিন বছর পর পুজোর সময়কেই বেছে নিলেন নতুন ছবির জন্য। এমনটাই আপাতত টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে। সেই ছবিতে নাকি দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তবে জানা গিয়েছে এখনই কিছু নিশ্চিত হয়নি।

আরও পড়ুন: Akshay Kumar: অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়ে চোট পেলেন অক্ষয়, ব্রেস বসল হাঁটুতে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest