raj chakraborty and subhashree ganguly share some moment from their maldives vacation

ওয়াইনের গ্লাসে চুমুক, নীল পুলের জলে ‘ফ্লোয়েটিং ব্রেকফাস্ট’-এ মজে ‘রাজশ্রী’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনে নীল জলরাশি, সমুদ্র সংলগ্ন পাঁচতারা হোটেলের সুইমিং পুল সেখানেই ‘ফ্লোয়েটিং ব্রেকফাস্ট’ সারলেন রাজ-শুভশ্রী। সমুদ্রপাড়ে রৌদ্রস্নাত সুন্দর সকালে ওয়াইন-এর গ্লাসে চুমুক দিলেন টলিপাড়ার ‘লাভবার্ড’ ‘রাজশ্রী’।

বলিউড ও টলিউড তারকাদের পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ (Maldives)। নীল সমুদ্রের এই দেশে অনেক তারকাই ছুটি কাটাতে ভালবাসেন। কিছুদিন আগে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। তার আগে আবার গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তীও। এবার পাড়ি দিলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ছোট্ট ইউভান।

আকাশ নীল। নীল সমুদ্র। শুভশ্রীর বিকিনিতেও বেগুনি, নীলের ছোঁয়া। মাথায় ছোট্ট চাঁপা ফুল। চোখে সানগ্লাস। সামনে বাহারি ঝুড়িতে ভেসে বেড়াচ্ছে ব্রেকফাস্ট! সুইমিং পুলের জলে কোমর ভিজিয়ে দাঁড়িয়ে আছেন শুভশ্রী (Subhashree Ganguly)। উলটো দিকে রাজের হাতে ক্যামেরা।

অন্যদিকে, খালি গা, শর্টসে সুইমিং পুলে হাঁটু গেড়ে বসে শ্য়াম্পেন ঢালতে ব্যস্ত রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ক্য়ামেরা এবার শুভশ্রীর হাতে। মালদ্বীপে গিয়ে বহুদিন পর যেন এক মাখো মাখো সকাল শুরু করলেন পরিচালক। এই ছবি পোস্ট করে শুভশ্রী লিখলেন, ‘ভালবাসা থাকলে, জীবনটা কখনও একঘেয়ে হয় না।’

মালদ্বীপে ছোট্ট ইউভানের সঙ্গে সময় কাটাতেও দেখা গেল শুভশ্রী। কখনও ইউভানকে কোলে নিয়ে সৈকতে বেড়াতে দেখা গেল অভিনেত্রীতে। কখনও আবার সৈকতের সাদা বালিতে লিখলেন ছেলের নাম। কখনও আবার রিসর্টের সাদা বিছানায় শুয়ে নীল সমুদ্র উপভোগ করতে দেখা গেল। আবার কখনও মন দিলেন লোভনীয় পিৎজা-য়।

আবার কখনও হাবি রাজের সঙ্গে সেলফি মুডে ধরা পড়লেন শুভশ্রী। হলুদ শর্ট নেটলাইন পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। আর রাজের পরনে ছিল টি-শার্ট ও কালো শর্টস।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest