তৃতীয় বিবাহবার্ষিকীতে একে অপরকে ভালোবাসায় ভরিয়ে দিলেন রাজ্ – শুভশ্রী

২০২০ সালে এই বিশেষ দিনেই ইউভান আসার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁরা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০১৮র ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন। আজ এই তারকা জুটির তৃতীয় বিবাহবার্ষিকী। আর এই বিশেষ দিনে লেডি লাভকে ভালোবাসায় ভরিয়ে দিলেন সদ্য ব্যারাকপুরের সাংসদ নির্বাচিত হওয়া রাজ চক্রবর্তী। দিলেন সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তাও।

বিয়ের দিনের এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাজ লিখেছেন, ‘এটা তুমিই, যেখানে আমি বন্ধুত্ব, ভালোবাসা, শান্তি, আনন্দ-সহ আরও অনেক কিছু পাই। আমার সবচেয়ে প্রিয় বন্ধু হওয়ার জন্য অনেক ধন্যবাদ। তিন বছর আগে সারা জীবন আমার সঙ্গে কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন্য অনেক ধন্যবাদ। Happy Anniversary my love’।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

আরও পড়ুন: ফিল্মফেয়ার মঞ্চের ঝলক শেয়ার করে বিশেষ বার্তা মধুমিতার

রাজের সঙ্গে বিয়ের পরপর তোলা এই ছবিটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘৩ বছর আগে জীবনের সবচেয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম। তোমায় বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।’

২০২০ সালে এই বিশেষ দিনেই ইউভান আসার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁরা। ডেনিম ও কালো প্রিন্টেট টি-শার্টে তৈরি হয়ে যুগলে ছবি পোস্ট করে জানান তাঁরা মা-বাবা হতে চলেছেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদেরকে। পরিবারের লোকজন এবং কাছের দু-তিন বন্ধু ছাড়া বিয়ের খবর কাউকে টেরও পেতে দেননি রাজ-শুভশ্রী।

গত বছর বাড়িতেই বিবাহবার্ষিকীর উদযাপন হয়েছিল। মোমের আলোর মনোরম আবহে অ্যানিভার্সারি পালন করেছিলেন তাঁরা। লাল গোলাপ, পানীয়, খাবারে হয়েছিল রোম্যান্টিক নিশিযাপন।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘টুম্পা সোনা’ সুমনা দাস, উদ্বিগ্ন নেটদুনিয়া…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest