Site icon The News Nest

দ্বিতীয়বার করোনা আক্রান্ত রাজ-শুভশ্রী, আইসোলেশনে তারকা দম্পতি

RAJ SUBHO

ফের করোনায় আক্রান্ত হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার রাতে টুইট করে এ কথা জানিয়েছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক। আপাতত তাঁরা বাড়িতেই নিভৃতবাসে আছেন। এই নিয়ে দ্বিতীয়বার কোভিড ১৯ পজিটিভ হলেন রাজ। এদিন টুইট করে অভিনেতা-বিধায়ক লেখেন, “আমি ও শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আপনারা সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।”

রাজ যখন বিধানসভা নির্বাচনের প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন তখন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিলেন শুভশ্রী। ২০২১ সালের ২০ এপ্রিল সেই খবর জানিয়েছেন টলিউডের এই অভিনেত্রী। আক্রান্ত হয়ে সে সময় বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। তবে তাঁদের পুত্র ইউভান সুস্থই ছিল সে সময়।

এ দিন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রাজ ছিলেন অনুপস্থিত। উৎসবের চেয়ারপার্সন রাজের এ হেন গুরুত্বপূর্ণ দিনে অনুপস্থিতির কারণ জানতে পরিচালকে ফোন করেছিল টিভিনাইন বাংলা। তিনি ফোন তোলেননি। যদিও রাজের সহকারী জানিয়েছিলেন, রিচালকের চিকেন পক্স হওয়ার পর থেকেই তিনি দুর্বল। আগামীকাল অর্থাৎ বুধবার থেকে সমস্ত কর্মসূচীতে যোগ দেবেন। তবে সূত্র বলছিল, কোভিডে আক্রান্ত বিধায়ক-পরিচালক।

এ দিন রাত্রে সেই খবরেই শিলমোহর লাগিয়ে রাজ জানান তাঁর কোভিড হয়েছে, তবে শুধু তিনি নন কোভিড আক্রান্ত তাঁর স্ত্রী শুভশ্রীও। এর আগে ২০২০ সালে কোভিড আক্রান্ত হয়েছিলেন রাজ। অন্যদিকে শুভশ্রীর করোনা আক্রান্ত হন গত বছরের এপ্রিলে। দ্বিতীয় বার তাঁরা করোনা আক্রান্ত হওয়ার চিন্তায় তাঁদের অনুরাগীরা। ফিল্ম ফেস্টিভ্যালের ঠিক আগেই এরকম খবরে বেড়েছে উদ্বেগও। তাঁরা দ্রুত সুস্থ হয়ে উঠুন, আপাতত তেমনটাই চাইছেন তাঁদের অনুরাগীরা।

 

Exit mobile version