বেবি বাম্প, প্রেগন্যান্সি গ্লো… আদরের ছবি পোস্ট করলেন রাজ-শুভশ্রী

ওয়েব ডেক্স: সোমবার শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন রাজ। অন্তঃস্বত্ত্বা শুভশ্রীর সৌন্দর্যের ছটা দেখলে সত্যি তাক লাগে। নায়িকার প্রেগন্যান্সি গ্লো যে ঝরে পড়ছে রাজের শেয়ার করা এই ছবিতে তা স্পষ্ট। 

নায়িকার প্রেগন্যান্সি গ্লো যে ঝরে পড়ছে রাজের শেয়ার করা এই ছবিতে তা স্পষ্ট। আসন্ন মাতৃত্ব এবং পিতৃত্বের অপেক্ষার এই সুন্দর মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে রাজ লেখেন, ‘তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।’

রাজের এই প্রকাশ্য প্রেম নিবেদনের জবাবও দিয়েছেন নায়িকা। তিনি লেখেন, আই লাভ ইউ মাই লাভ’। ছবিতে দক্ষিণী ট্রাডিশনাল সোনালি রঙা শাড়িতে পাওয়া গেল শুভশ্রীকে। একদম একদম সাবেকি সাজে অনন্যা শুভশ্রী,গলায় কুন্দনের হার,কানে ঝুমকো,মাথায় চাওড়া করে দেওয়া লাল সিঁদুর, কপালে ছোট্ট লাল টিপ। অন্যদিকে রাজের পরনে ছিল ফেবারিট সাদা কুর্তা। শুভশ্রীর হাত পেটের কাছে, যেন ছুঁয়ে আছেন সন্তানকে। শুভশ্রীর বেবি বাম্পের ছবি এ ভাবেই প্রকাশ করলেন রাজ।আর এক ছবিতে শুভশ্রী আর রাজ আসন্ন সন্তানের কথা ভেবেই আদর করছেন নিজেদের।

শুভশ্রীর মন ভাল করার জন্যই হয়তো রাজ এই অন্যরকম ছবি পোস্ট করলেন। “আমি ঠিক করেছি সেপ্টেম্বরের আগে বাড়ি থেকে বেরব না। সে এসে বলবে, বাবা আমি এখন আছি, মাকে দেখছি। এ বার তুমি বেরতে পার, তখন বাইরে যাব”, আবেগে ভাসলেন রাজ।

সেপ্টেম্বরের সেই উজ্জ্বল দিনের অপেক্ষায় এখন রাজ-শুভশ্রী।

রাজের পোস্ট করা ছবি

https://www.instagram.com/p/CA4MKNRJTQp/
Gmail 3