হাসপাতালে ভর্তি ‘থালাইভা’, রয়েছে উচ্চ রক্তচাপজনিত সমস্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাসপাতালে ভর্তি করা হল দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। তাঁর রক্তচাপের মাত্রা মারাত্মকভাবে ওঠানামা করছে বলে জানিয়েছে  হাসপাতালের চিকিৎসকরা। হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে শুক্রবার সকালেই ভর্তি করা হয় তাঁকে।

আনুষ্ঠানিক বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘গত ১০ দিন ধরে হায়দরাবাদে একটি ছবির শ্যুটিং সারছিলেন রজনীকান্ত। সেটের কয়েকজন করোনা আক্রান্ত হওয়ায় আপাতত শ্যুটিং বন্ধ। গত ২২ ডিসেম্বর রজনীকান্তের করোনা পরীক্ষা করা হয়েছিল, রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপর থেকেই উনি আইসোলেশনে ছিলেন এবং ওঁনার সঠিকভাবে দেখভাল করা হচ্ছিল’।

আরও পড়ুন: লাল-নীল বিকিনিতে সানবাথ কঙ্গনার! বিরক্তি প্রকাশ করলেন ভক্তরা

বিবৃতি আরও জানানো হয় যে রজনীকান্তের করোনার কোনওরকম উপসর্গ নেই।শুধুমাত্র রক্তচাপে ক্রমাগত হেরফের নজরে আসার জেরেই অতিরিক্ত পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বর্ষীয়ান অভিনেতার পরিস্থিতি একেবারেই স্থিতিশীল। তবে রক্তচাপ নিয়ন্ত্রণে আসার পর এবং অন্য সকল রিপোর্ট সঠিক এলে তবেই হাসপাতাল থেকে ছাড়া হবে রুপোলি পর্দার এই সুপারস্টারকে।

হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে রজনীকান্তের আগামী ছবি ‘অন্নাথা’র (Annaatthe) শ্যুটিং চলছিল। কিন্তু শ্যুটিংয়ের সাত ক্রিউ মেম্বার করোনা আক্রান্ত হওয়ায় দু-দিন আগেই ছবির শ্যুটিং মাঝপথে বন্ধ করে দেওয়া হয়। ছবিতে রজনীকান্তের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা, কীর্তি সুরেশকেও।

শীঘ্রই সক্রিয় রাজনীতিতে যোগ দিতে চলেছেন রজনীকান্ত। ২০২১-এর  জানুয়ারিতে অভিনেতা নিজের রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা করেছেন। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে তিনি ঘোষণা করবেন বছরের শেষ দিনে, অর্থাত্‍‌ ৩১ ডিসেম্বর। যদিও রজনীকান্তের অসুস্থতা এই পরিকল্পনায় কোনওর হেরফের আনবে কিনা, সেটাই এখন দেখার।

আরও পড়ুন: ‘লিটল সান্তা’কে কোলে নিয়ে ক্রিসমাস উদযাপন, স্মৃতিমেদুর কোয়েল ফিরে গেলেন নিজের ছোটবেলায়…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest