Rajinikanth Confirms he wont participate in Politics

Rajinikanth: সাড়ে ছ’মাসের মধ্যেই রাজনৈতিক ক্যারিয়ারে ইতি টানলেন ‘থালাইভা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তাঁর সম্পর্কে রসিকতার শেষ নেই। তেমনই একটি রসিকতা— একমাত্র রজনীকান্তই পারেন রাজনীতিতে ঢোকার আগেই রাজনীতি ছাড়তে! বাস্তবে যেন তেমনই ঘটল। রাজনৈতিক দল গড়ার সাড়ে ছ’মাসের মধ্যে নিজের দলটাই উঠিয়ে দিলেন। সোমবার এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষণা করলেন ৭০ বছরের দক্ষিণী সুপারস্টার। বলেন, ‘‘ভবিষ্যতেও আমার রাজনীতিতে আসার পরিকল্পনা নেই।’’

থালাইভার রাজনীতিতে আগমন দীর্ঘদিন ধরেই চর্চায়। গত বছরের শেষের দিকে জানা গিয়েছিল, থালাইভা রাজনীতিতে পা রাখছেন। প্রায় সব আয়োজন হয়ে গিয়েছিল। নতুন দল গঠন করেন। নাম দেন ‘রজনী মক্কল মন্ড্রম।’ জোর জল্পনা ছিল, ২০২১ তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে হাতেখড়ি হবে তাঁর। শেষ মুহূর্তে শারীরিক অসুস্থতার কারণে সেই সময় পিছিয়ে আসতে হয় দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। রাজনীতিতে তাই তাঁর ডেবিউ এখনও অধরা।

এ দিন দলের সঙ্গে বৈঠকে বসার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “আগামিদিনে আমি রাজনীতিতে প্রবেশ করব কিনা, তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। আজকের বৈঠকে এই বিষয়েই আলোচনা হবে যে আমার রাজনীতিতে প্রবেশ করা উচিত কিনা। করোনা সংক্রমণ, বিধানসভা নির্বাচন, আমার সিনেমার শ্যুটিং ও আমেরিকায় স্বাস্থ্য পরীক্ষার জন্য যাওয়ার কারণে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করার সুযোগ মেলেনি। আজ তাদের সঙ্গে দেখা করে আলোচনা করা হবে সমস্ত বিষয় নিয়ে।”

আরও পড়ুন: পাহাড়ের কোলে রোম্যান্সে মজে শ্রাবন্তী-পুত্র, পহেলগাঁও থেকে ছবি পোস্ট অভিমন্যু-দামিনীর

আলোচনা হল, উত্তরও এল। রজনীকান্ত জানিয়ে দিলেন আপাতত রাজনীতিতে তাঁর ডেবিউ হচ্ছে না। ভবিষ্যতেও তার সুযোগ কম। কারণ ইতিমধ্যেই অনেকটা সময় পেরিয়ে গিয়েছে। তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে কমল হাসান জোটের হাত বাড়িয়ে ছিলেন। শারীরিক অসুস্থতার কারণে সে জোটেই যেতে পারেননি থালাইভা। আপাতত ভবিষ্যতেও রাজনীতির কোনও পরিকল্পনাও নেই। তিনি টুইট করে এক বিবৃতিতে বলেছেন, ‘গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি রাজনীতিতে আসতে পারছি না। এই সিদ্ধান্ত নেওয়া যে কতো বেদনার তা কেবল আমি জানি।’

সঙ্গে রজনী জানান, সংগঠনের নাম পরিবর্তন করা হবে। নতুন নাম হবে ‘রজনীকান্ত রসিগর নরপাণী মন্ড্রম’ অথবা ‘রজনীকান্ত ফ্যানস ওয়েলফেয়ার ফোরাম’। তবে এই সংগঠনের সঙ্গে রাজনীতির যোগসূত্র থাকবে কি না, তা খোলসা করেননি।

আরও পড়ুন: Vamika: ৬ মাস পূর্তি ভামিকার, একরত্তির একগুচ্ছ ছবি শেয়ার করলেন মা অনুষ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest