Rakhi Sawant changes name to Fatima after her wedding with beau Adil Durrani

Rakhi Sawant Wedding: রাখি এখন ফতিমা! আদিলকে বিয়ের পরই নাম পরিবর্তন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ার হাত ধরে বুধবার হঠাৎ করেই ভাইরাল হয়ে গেল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ও আদিল খানের বিয়ের ছবি। এই বিয়ে নিয়ে রাখি এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ অবশ্য খোলেননি। তবে বিয়ের সার্টিফিকেটই স্পষ্ট করল একথা। বিয়ের পরই রাখি বদলে ফেললেন। রাখির নামের সঙ্গে যুক্ত হল ফতিমা। অর্থাৎ রাখির পুরো নাম রাখি সাওয়ান্ত ফতিমা। রাখি যে বিয়ের পর এই নাম বদলে ফেলেছেন তাঁর প্রমাণ রয়েছে বিয়ের সার্টিফিকেটেই।

একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, লোকচক্ষু এবং ক্যামেরার ঝলকানির থেকে দূরে খুব সাধারণ ভাবে আদিলের সঙ্গে খাতায়-কলমে বিয়ে সেরেছেন রাখি। রাখি-আদিলের বিয়ের ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, রেজিস্ট্রির কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। গলায় পরা বরমালা। আরও একটি ছবি ছড়িয়েছে। যেখানে রাখি পরে আছেন লাল রঙের সালোয়ার। রেজিস্ট্রির কাগজে সাইন করছেন। আর দেখতে পাওয়া তারিখ অনুয়ায়ী ২০২২ সালের ২ জুলাই হয়ে গিয়েছে বিয়েটা। যা এতদিন সকলের থেকে তাঁরা গোপন রেখেছিলেন। যদিও এই ছবি রাখির প্রোফাইল থেকে শেয়ার করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Telly Talk (@tellytalkindia)

আরও পড়ুন: Deepika Padukone : মা হতে চলেছেন দীপিকা? ‘পাঠান’ বিতর্কের মাঝেই নয়া গুঞ্জন

এর আগে সলমন খানের বিগ বস ১৫-এর ঘর থেকে বেরিয়ে রিতেশের সঙ্গে বিয়ে করেছিলেন রাখি। যদিও সেই বিয়ে বেশিদিন টেকেনি। তিক্ত বিচ্ছেদ হয়েছিল প্রাক্তন দম্পতির। এরপর বয়সে ছোট আদিলের প্রেমে পড়েন রাখি। আপাতত সোশ্যাল মিডিয়ায় নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন রাখি এবং আদিল। জুটির আগামীর জন্য় অনেক শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

গত সপ্তাহে বিগ বস মারাঠির ঘর থেকে বেরিয়ে আসেন রাখি। ফাইনাল অবধি পৌছলেও এবারেও ট্রফি অধরাই রয়ে গিয়েছে তাঁর। এরপর চলতি সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে রাখি দিয়েছিলেন তাঁর মায়ের অসুস্থতার খবর। জানিয়েছিলেন, ‘মা ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। আমরা এইমাত্র জানতে পেরেছি যে মাথায় টিউমারও আছে।’

আরও পড়ুন: Golden Globes 2023: সেরা গান ‘নাটু নাটু’, RRR-এর হাত ধরে গোল্ডেন গ্লোব এল দেশে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest