Site icon The News Nest

রাখী সাওয়ান্তের চোখে মমতাই ‘দুর্গা’! টুকটুকে লাল বেনারসীতে কলকাতায় কী করছেন ‘ড্রামা কুইন’ ?

RAKHI

কলকাতায় এসেছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী রাখি সাওয়ান্ত। বলিউডে তিনি ‘ড্রামা কুইন’ নামেই পরিচিত। রাখির এক একটি আইটেম গানের ঠুমকা ঝড় তোলে বহু মানুষের হৃদয়ে। এবার সেই রাখি উড়ে এলেন কলকাতায়। সঙ্গ দিলেন মদন মিত্রর।

আজ বুধবার ভবানীপুরে কার্ত্তিক পুজোর খুঁটিপুজো ছিল। সেখানেই আমন্ত্রণ জানানো বলিউডি এই অভিনেত্রীকে। একেবারে আদ্যপান্ত বাঙালি শাড়িতে সেজে এসে কার্যত প্রথমেই সবাইকে চমকে দেন রাখী। লাল টুকটুকে শাড়িতে বাঙালি নববধুর সাজে দেখা যায় তাঁকে। গা ভর্তি সোনালী গয়না, মুখে চড়া মেকআপ, পরিপাটি করে চুল বাঁধা। রাখির এই জমকালো লুক মনে ধরেছে নেটিজেনের। প্রাক্তন বিগ বস প্রতিযোগী ভিডিয়ো শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

এই সাজেই তাঁকে ফ্যাশন শ্যুট করতে দেখা গিয়েছে শহরের একটি পাঁচতারা হোটেলে। কখনও জলাশয়ের ধারে, কখনও সবুজ ঘাসের গালিচার উপর নানা ভঙ্গিতে ছবি তুলেছেন। তার পরেই রাখি উল্লসিত জলাশয়ে নানা ধরনের মাছ দেখে। দাবি, তাঁর সঙ্গে দেখা করতেই নাকি এই মাছেরা ঝাঁক বেঁধে এসেছে! পরে বলেন, খুব সুন্দর ভাবে তৈরি করা হয়েছে কলকাতাকে। কলকাতা এবং কলকাতার মানুষকে আমার ভালো লাগে। অভিনেত্রী বলেন, দেশ-বিদেশের বহু জায়গা ঘুরে বেরিয়েছি। কিন্তু এখানকার মানুষের কথাবার্তা তাঁর খুব ভালো লাগে বলেই জানান অভিনেত্রী। আর সেই কারনে আজ বাঙালি সাজে সেজেছেন বলে জানান রাখী।

এদিন শুরু থেকে শেষ সবটাই ছিল রাখীর চমকে ভরা। তবে সবথেকে বড় চমক হল হঠাত করেই অহিনেত্রীর মুখে কিনা দিদির প্রশংসা!! শুধু তাই নয়, একেবারে সিংহীর সঙ্গে তুলনা নেত্রীকে। রাখী বলেন, দিদি সেরনি। আমি খুব ভালোবাসী দিদিকে। সাদা শাড়ি পড়ে যেভাবে দুর্গার মতো লড়াই করেন মমতা দিদি যা উৎসাহ দেয় বলেও মন্তব্য অভিনেত্রীর। আর এরপরেই রাখীর মুখে স্লোগান, যব তাক সুরাজ চাঁদ রেহেগা তবতাক দিদিকা নাম রাহেগা। শুধু তাই নয়, একলা দিদির লড়াইয়ের কথাও শোনা যায় রাখী সাওয়ান্তের মুখে।

Exit mobile version