Rakhi Sawant secretly married Adil Durrani

Rakhi Sawant: প্রেমিক আদিল খানকে বিয়ে করলেন রাখি, মুহূর্তে ভাইরাল হল ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) নামের সঙ্গে অঙ্গাঙ্গি ভাবে জড়িয়ে বিতর্ক ও নাটক শব্দগুলি। একাধিকবার তাঁর বিয়ের গুঞ্জন শোনা গিয়েছে। একাধিক পুরুষের নাম সামনে এসেছে। কিন্তু বিয়ের ছবি কোনওদিন প্রকাশ্যে আসেনি। অবশেষে বুধবার রাখি সাওয়ান্তের দ্বিতীয় বার বিয়ের ছবি প্রকাশ্যে এল।

এর আগে রীতেশ সিং নামক এক ব্যক্তির সঙ্গে বিয়ে করেন। সেই বিয়েটা লুকিয়েই সেরে ফেলেছিলেন তিনি। দীর্ঘ সময় কেটে গেলেও বরকে প্রকাশ্যে আনেননি। এ বারও অন্যথা হয়নি, লুকিয়ে বিয়ে করলেন রাখি। দীর্ঘদিন ধরে নিজেকে আদিল খান দুরানির প্রেমিকা বলে দাবি করে এসেছেন রাখি। পরবর্তীতে জানিয়েছেন যে, আদিলকে তিনি বিয়ে করেছেন। আদিলের সঙ্গে খুবই সাধারণ ভাবে কোর্ট ম্যারেজের ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। যদিও রাখি নিজে এই ছবিগুলি শেয়ার করেননি। নিজেদের বিয়ের রেজিস্ট্রেশনের কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন রাখি ও আদিল।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

আরও পড়ুন: Bengali Serial Trp: এক নম্বর জায়গা হারাল ‘জগদ্ধাত্রী’, নন প্রাইম টাইমেও ‘মিঠাই’ আগুন

ছবিতে দেখা গিয়েছে গলায় রয়েছে বরমালা। আরেকটি ছবিতে দেখা গিয়েছে সই করছেন রাখি। পরনে লাল সালোয়ার কামিজ। বিগ বস মারাঠি ৪-এর পর রাখিকে প্রথম আদিলের সঙ্গেই প্রকাশ্যে দেখা গিয়েছিল। রীতেশের সঙ্গে ব্রেক-আপের পরই আদিলের সঙ্গে ডেটিং শুরু করেন রাখি সাওয়ান্ত। মাইসোরের ব্যবসায়ী আদিল খান দুরানি।

ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে রাখি ও আদিলের বিয়ের ছবি। তবে এই আনন্দের মাঝেও রাখির মন মায়ের অসুস্থতার জন্য বিষণ্ণ। ২০২১ সালের এপ্রিলে এক বার রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তাঁর পিত্তথলি থেকে টিউমর বাদ দেওয়া হয়েছিল সে বার। সেই টিউমরও ক্যানসারে পরিণত হয়। যদিও খুব ভাল মানের চিকিৎসায় সেরে উঠেছিলেন তাঁর মা। সেই সময় সব খরচ বহন করেছিলেন অভিনেতা সলমন খান এবং তাঁর ভাই সোহেল খান। কিন্তু ফের একবার সেই মারণরোগ ফিরে এসেছে।

সোমবার রাখি সাওয়ান্ত ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে খবর দেন মা জয়া সাওয়ান্তের হাসপাতালে ভর্তি হওয়ার। তিনি জানান, মায়ের ব্রেন টিউমার ও ক্যানসার ধরা পড়েছে। ভিডিওতে হাউহাউ করে কাঁদতে দেখা গেল রাখিকে। সকলের কাছে তিনি অনুরোধ রাখলেন তাঁর মায়ের হয়ে প্রার্থনা করার।

আরও পড়ুন: Golden Globes 2023: সেরা গান ‘নাটু নাটু’, RRR-এর হাত ধরে গোল্ডেন গ্লোব এল দেশে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest