Rakhi Sawant’s husband Adil Durrani arrested

Rakhi Sawant: চুরি, মারধরের অভিযোগ, গ্রেফতার রাখি সাওয়ান্তের স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার রাতেই স্বামী আদিলের বিরুদ্ধে ওশিওয়াড়া থানায় অভিযোগ জানান, রাখি সাওয়ান্ত। তাঁর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাখির স্বামীকে আদিল দুরানিকে গ্রেফতার করল ওশিওয়াড়া থানার পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় আদিলের বিরুদ্ধে এফআইআর রুজু করেন রাখি। সম্পত্তি চুরি, বিশ্বাসভঙ্গের মতো অভিযোগ রয়েছে আদিলের বিরুদ্ধে।

বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছিল না রাখী সাওয়ান্তের। স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে রাখী দাবি করেছেন যে, প্রেমিকা তনুর সঙ্গে সম্পর্ক রেখে তাঁর থেকে আলাদা হয়ে গিয়েছেন আদিল। অভিনেত্রী বলেন, ‘আদিল সিদ্ধান্ত নিয়ে ফেলেছে যে ও তনুর সঙ্গে থাকবে। কাল আমাকে ও বলে দিয়েছে।’

আরও পড়ুন: Shah Rukh Khan: বক্স অফিসে ঝড় উঠতেই মিডিয়ার মুখোমুখি ‘পাঠান’! কথা বললেন ‘বেশরম’ বিতর্ক নিয়ে

শুধু তাই নয়, মায়ের মৃত্যুর জন্যও আদিলকেই দায়ী করেছেন রাখী সবন্ত। অভিনেত্রী বলেন, ‘আমার মাকে তুমি মেরে ফেলেছো। যদি সঠিক সময়ে আমার মায়ের চিকিতসা করানো হত, তাহলে হয়তো মা এত তাড়াতাড়ি মারা যেতেন না। তুমি আমার সামনে কোনও বিকল্প রাস্তাই ছাড়োনি। তুমি আমাকে রাস্তায় এনে ফেলেছো। আমাকে লুটেছো।’ রাখী সবন্তের অভিযোগ, তাঁর টাকা এবং তাঁর মায়ের গয়না নিয়ে চম্পট দিয়েছেন আদিল।

জানা যায়,  মঙ্গলবার রাখির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আদিল। সেখান থেকেই নাকি পুলিশ গ্রেফতার করে তাঁকে। আপাতত ওশিওয়ারা পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদ করা হবে আদিলকে।

আরও পড়ুন: Sidharth-Kiara Wedding: শেষ মুহূর্তে পাল্টে গেল বিয়ের দিন, কবে গাঁটছড়া বাঁধবেন সিড-কিয়ারা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest