Site icon The News Nest

Rakhi Sawant : মাতৃহারা হলেন রাখি সাওয়ান্ত, রবিবার শেষকৃত্য

rakhi 1

মা-হারা হলেন রাখি সাওয়ান্ত।বছর দুয়েক আগে বিগ বসে থাকাকালীনই রাখি জানিয়েছিলেন যে, তাঁর মা মারণরোগ ক্যান্সারে আক্রান্ত। সেই কারণে প্রতিযোগিতার মাঝখানেই বেরিয়ে এসেছিলেন তিনি। এরপর দিন কয়েক আগেই হাসপাতালে ভর্তি করানো হয় রাখির মা জয়া সাওয়ান্তকে। দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হলেও পরে ব্রেন টিউমার ধরা পড়ে তাঁর। মুম্বইয়ের টাটা ক্যান্সার হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই মৃত্যু হয় তাঁর।গত তিন বছর ধরেই মারণরোগের সঙ্গে অক্লান্ত লড়াই চালাচ্ছিলেন জয়া দেবী।

মায়ের জন্য অনুরাগীদের প্রার্থনা করার আরজিও জানিয়েছিলেন রাখি । মা জয়া ভেদার শারীরিক অবস্থার বেশ কিছু আপডেটও দিয়েছিলেন তিনি। কিন্তু কঠিন লড়াইয়ে আর জেতা হল না তাঁর। মা’কে হারিয়ে যেভাবে রাখি কান্নায় ভেঙে পড়েছেন, তা দেখে মনখারাপ অনুরাগীদেরও।

যেখানে দেখা যাচ্ছে হাসপাতালে অসুস্থ মায়ের পাশে মেঝেয় বসে অঝোড়ে কাঁদছেন রাখি। সেখানেই তিনি জানিয়েছেন মাতৃবিয়োগের কথা। তিনি লেখেন, “আজ মাথার উপর থেকে মায়ের হাত সরে গেল। আর তো আমার হারানোর কিছুই রইল না। আমি তোমায় ভীষণ ভালবাসি মা। আমি সব হারালাম। এবার কে আমার ডাক শুনবে। কে জড়িয়ে ধরবে। কোথায় যাব, কী করব, কিছুই ভেবে পাচ্ছি না।”

আদিলের সঙ্গে নিকাহ করার সময়েই ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন তিনি। তাঁর নতুন নাম হয়েছে রাখি সাওয়ান্ত ফতিমা। স্বামীর সঙ্গে বেশ হাসিমুখেই ঘুরে বেড়াতে দেখা যাচ্ছিল তাঁকে। কিন্তু রাখির এই কাণ্ড মেনে নিতে পারেনি অনেকেই। আর এখন তাদের মতে, ধর্ম বদলানোর পাপেই নিজের মাকে হারিয়েছেন তিনি।

 

Exit mobile version