Raktabeej: mimi chakraborty-abir chatterjee at bolpur, sonajhuri for windows productions new film raktbeej's shooting

Raktabeej: বোলপুরে শ্যুটিং চলছে ‘রক্তবীজ’-এর, লেন্সবন্দী আবীর- মিমিরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজোয় আসতে উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘রক্তবীজ’। আর সেই ছবির শ্যুটিংয়েই বোলপুরে পৌঁছেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। সোনাঝুরি জঙ্গলে প্রখর রোদের মধ্যেই শ্যুটিং করতে দেখা গেল মিমি ও আবিরকে। মিমিকে এদিন দেখা গেল কালো টি-শার্ট ও সাদা জগার্সে। অন্যদিকে আবির পরেছিলেন নীল টি-শার্ট ও কালো প্যান্ট।

খাগড়াগড় বিস্ফোরণের প্রেক্ষাপটে তৈরি এই ছবির কাস্টিংয়ের তালিকা বেশ লম্বা। মিমি ‘রক্তবীজ’-এ রয়েছেন মিমি – আবির ছাড়াও রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee), অনুসূয়া মজুমদারের (Anushua Majumdar), কাঞ্চন মল্লিক (Kanchan Mallick), সত্যম ভট্টাচার্য্য (Satyam Bhattacharyya), অম্বরীশ ভট্টাচার্য্য (Ambarish Bhattacharyya) ও দেবাশীষ মণ্ডল (Debashish Mondal)।

আরও পড়ুন: Nilu Kohli: বাড়ির বাথরুমে পড়ে মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর

শান্তিনিকেতনে শ্যুটিং করতে মিমি ও আবির ছাড়াও গিয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও কাঞ্চন মল্লিক। ইতিমধ্যে কিছুটা শ্যুটিং হয়ে গিয়েছে কলকাতাতেও। সবকিছু ঠিকঠাক থাকলে এই ছবি পুজোর সময় মুক্তি পাওয়ার কথা। থ্রিলার ঘরানার এই ছবিতে জুটি হিসেবে দেখা যাবে আবির ও মিমিকে। এর আগে একসঙ্গে একাধিক কাজ করেছেন এই দুই তারকা। তবে জুটি হিসেবে বড়পর্দায় দেখা যায়নি তাঁদের।

এই ছবির হাত ধরেই ভিক্টরের সঙ্গে প্রথম কাজ করবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। সোশ্যাল মিডিয়ায় ভিক্টর ও অনুসূয়ার সঙ্গে ছবি শেয়ার করে শিবপ্রসাদ খবর দিয়েছেন ‘নতুন কাজ’-এর। ছবির মুখ্য চরিত্রে মিমি ও আবির থাকলেও, সমান গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই দুই বয়োজ্যেষ্ঠ তারকাকে। এছাড়াও, দেবাশীষ ও সত্যমও প্রথম কাজ করছেন উইন্ডোজ-এর সঙ্গে।

আরও পড়ুন: Srijit Mukherji: মিলছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’, পুজোয় কপ ইউনিভার্স আনছেন সৃজিত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest