Site icon The News Nest

Raktabeej: বোলপুরে শ্যুটিং চলছে ‘রক্তবীজ’-এর, লেন্সবন্দী আবীর- মিমিরা

mimi 1

পুজোয় আসতে উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘রক্তবীজ’। আর সেই ছবির শ্যুটিংয়েই বোলপুরে পৌঁছেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। সোনাঝুরি জঙ্গলে প্রখর রোদের মধ্যেই শ্যুটিং করতে দেখা গেল মিমি ও আবিরকে। মিমিকে এদিন দেখা গেল কালো টি-শার্ট ও সাদা জগার্সে। অন্যদিকে আবির পরেছিলেন নীল টি-শার্ট ও কালো প্যান্ট।

খাগড়াগড় বিস্ফোরণের প্রেক্ষাপটে তৈরি এই ছবির কাস্টিংয়ের তালিকা বেশ লম্বা। মিমি ‘রক্তবীজ’-এ রয়েছেন মিমি – আবির ছাড়াও রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee), অনুসূয়া মজুমদারের (Anushua Majumdar), কাঞ্চন মল্লিক (Kanchan Mallick), সত্যম ভট্টাচার্য্য (Satyam Bhattacharyya), অম্বরীশ ভট্টাচার্য্য (Ambarish Bhattacharyya) ও দেবাশীষ মণ্ডল (Debashish Mondal)।

আরও পড়ুন: Nilu Kohli: বাড়ির বাথরুমে পড়ে মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর

শান্তিনিকেতনে শ্যুটিং করতে মিমি ও আবির ছাড়াও গিয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও কাঞ্চন মল্লিক। ইতিমধ্যে কিছুটা শ্যুটিং হয়ে গিয়েছে কলকাতাতেও। সবকিছু ঠিকঠাক থাকলে এই ছবি পুজোর সময় মুক্তি পাওয়ার কথা। থ্রিলার ঘরানার এই ছবিতে জুটি হিসেবে দেখা যাবে আবির ও মিমিকে। এর আগে একসঙ্গে একাধিক কাজ করেছেন এই দুই তারকা। তবে জুটি হিসেবে বড়পর্দায় দেখা যায়নি তাঁদের।

এই ছবির হাত ধরেই ভিক্টরের সঙ্গে প্রথম কাজ করবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। সোশ্যাল মিডিয়ায় ভিক্টর ও অনুসূয়ার সঙ্গে ছবি শেয়ার করে শিবপ্রসাদ খবর দিয়েছেন ‘নতুন কাজ’-এর। ছবির মুখ্য চরিত্রে মিমি ও আবির থাকলেও, সমান গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই দুই বয়োজ্যেষ্ঠ তারকাকে। এছাড়াও, দেবাশীষ ও সত্যমও প্রথম কাজ করছেন উইন্ডোজ-এর সঙ্গে।

আরও পড়ুন: Srijit Mukherji: মিলছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’, পুজোয় কপ ইউনিভার্স আনছেন সৃজিত

 

Exit mobile version