Rakul -Jacky: Rakul Preet Singh and Jackky Bhagnani tie the knot in Goa. See first photos

Rakul -Jacky: গোয়ায় সমুদ্রসৈকতে নতুন জীবন শুরু করলেন রকুল-জ্যাকি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তারকাখচিত বিয়ের আসরে সাত পাকে বাঁধা পড়লেন রাকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। বুধবার সকাল থেকেই গোয়ার সৈকতে চাঁদের হাট। উপলক্ষ রাকুল-জ্যাকির বিয়ে। শিখ রীতিতে সাত সকালে আনন্দকরজ হওয়ার পর দুপুরে সিন্ধি মতে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের তারকাজুটি (Rakul Preet Singh-Jackky Bhagnani Wedding)।

দক্ষিণ গোয়ার সমুদ্রমুখী একটি হোটেলে বসেছিল বিয়ের আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেক তারকাই। আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই দাম্পত্যজীবন শুরু করলেন দু’জনে। ১৯ ফেব্রুয়ারি থেকেই বিবাহ-পূর্ববর্তী সমস্ত অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। গত শনিবারই বাড়ির সদস্যদের সঙ্গে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছিলেন নবদম্পতি। পরের দিন থেকেই বিয়েকে কেন্দ্র করে নানা অনুষ্ঠান হয়েছে গোয়ায়। মেহন্দি, সঙ্গীত, হলদি— একে একে সব উদ্‌যাপন পেরিয়ে সেই মাহেন্দ্রক্ষণে সাত পাক ঘুরলেন রকুল-জ্যাকি।

পুরো ফিল্মি কায়দাতেই বিয়ে সারলেন বলিউডের তারকাজুটি। বিয়ের জন্য প্যাস্টেল শেডের পোশাকই বেছে নিয়েছিলেন রাকুল-জ্যাকি। অভিনেত্রীর পরনে গোলাপি লেহেঙ্গা। আর তার সঙ্গে বেইজ রঙের কুর্তা শেরওয়ানি বেছে নিয়েছিলেন জ্যাকি ভাগনানি। বিয়ের প্রথম ছবি দিয়ে রাকুল-জ্যাকি লিখেছেন, “চিরকালের জন্য তুমি শুধু আমার। এখন দুজনেই ভাগনানি।” ছাদনাতলায় তারকাদম্পতির খুনসুঁটির মুহূর্ত দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বরুণ ধাওয়ান, সামান্থা-সহ বলিপাড়ার একাধিক তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Rakul Singh (@rakulpreet)

রাকুলের বিয়েতে হাজির ছিল গোটা বলিউড। নিমন্ত্রিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তবে রাকুল ও জ্যাকির বিয়েতে যেতে না পারলেও, নবদম্পতিকে শুভেচ্ছায় ভরালেন মোদি। রাকুল ও জ্যাকিকে শুভেচ্ছাপত্র পাঠিয়ে মোদি লিখলেন, ”জ্যাকি ও রাকুল নতুন এক জীবনের পথে হাঁটতে শুরু করলেন। যে পথ ভালোবাসা ও বিশ্বাসে মোড়া। নবদম্পতিকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা। তাঁদের এই নতুন জীবন সুখের হোক।”

২২ ফেব্রুয়ারি মুম্বইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাঁদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামী তারকারা আসবেন, এটা ধরে নেওয়াই যায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest