Site icon The News Nest

Rakul Preet Singh: ‘কন্ডোম টেস্টার’ হওয়া হল না রাকুল প্রীতের! আটকে গেল ফিল্মের কাজ

rakul preet singh 1594032698

মাদক বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না রাকুল প্রীত সিংয়ের। তার উপর আবার আটকে গেল অভিনেত্রীর আসন্ন ছবির কাজ। হ্যাঁ, মাস কয়েক আগেই শোনা গিয়েছিল খুব শীঘ্রই ‘কন্ডোম টেস্টার’-এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। রনি স্ক্রুওয়ালা প্রযোজিত এই ছবির নাম ঠিক হয়েছিল ‘ছত্রিওয়ালি’ (Chhatriwali)। পরিচালক তেজস দেওস্কর জানিয়েছিলেন, সাধারণ মানুষকে যৌনতা এবং  গর্ভনিরোধরকের বিষয়ে শিক্ষা দিতে মজার মোড়বে এই ছবির গল্প বলবেন তিনি।

ছবির প্রি-প্রোডাকশনের কাজ প্রায় শেষ হয়েছিল। পরিকল্পনা অনেক দূর এগোলেও মাঝপথেই নাকি স্থগিত হয়ে গিয়েছে এই প্রোজেক্ট। কিন্তু কেন আমচকা এমন সিদ্ধান্ত প্রযোজনা সংস্থার। জানা গিয়েছে, সম্প্রতি ওটিটি-তে মুক্তিপ্রাপ্ত ছবি ‘হেলমেট’-এর ব্যর্থতা দেখে নড়েচড়ে বসেছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা। প্রায় একইরকমের ভাবনার উপর ভিত্তি করে তৈরি অভিনেতার অপারশক্তি খুরানার এই ছবি।

আরও পড়ুন:

‘হেলমেট’-এর কেন্দ্রবিন্দুতেও রয়েছে গর্ভনিরোধক নিয়ে ভারতীয় সমাজব্যবস্থার ছুতমার্গ। অপর এক সূত্র বলছে, ওটিটি নিয়ে কেন্দ্রের নজরদারি নিয়েও সচেতন তাঁরা। আজ থেকে ছয় মাস আগে যেমন পরিস্থিতি ছিল তা অনেকটাই পালটেছে। যৌনতা নিয়ে ছবি তৈরি করলে সমস্যা দেখা দিতে পারে, এমন আশঙ্কার জেরেও পিছিয়ে এসেছেন নির্মাতারা।

চলতি বছরের শেষ দিকে শ্যুট শুরু হওয়ার কথা ছিল। এক সাক্ষাৎকারে রাকুল বলেছিলেন, ‘‘এমন চরিত্র আমার কাছে একেবারে নতুন। খুবই উত্তেজিত আমি। এ রকম একটা চরিত্র নিয়ে পরীক্ষানিরীক্ষা করতে পারব।’’ কিন্তু আদৌ তাঁর সেই ইচ্ছে পূরণ হবে কি না, এখন সেটাই দেখার।

আরও পড়ুন:

Exit mobile version