Site icon The News Nest

Dipika Chikhlia: ‘সীতা’র পরনে স্কার্ট, হাতে মদের গ্লাস, আপত্তি উঠতেই মুছলেন ছবি

dipikatrolled 1

ভার্চুয়াল আর বাস্তব জগৎকে আলাদা করতে পারছেন না অনেকে। তারা সারাদিন ভার্চুয়াল জগতেই বাঁচেন। এই জগতের নানা ঘটনাতে তাই তারা বাড়তি উৎসাহী। এবার ‘সীতা মা’য়ের কাণ্ড দেখে চমকে গিয়েছেন রামভক্তরা। টিভির পর্দায় তাঁর গোড়ালি লুটনো শাড়ি আর ঘোমটা ঢাকা মুখ দেখতেই অভ্যস্ত এই ভক্তরা। মোবাইল পর্দায় সেই ‘সীতা’ হঠাৎ তাঁদের সামনে আবির্ভূত হয়েছেন ছোট্ট ‘স্কুল গার্ল’-এর পোশাকে! তাতেই গেল গেল রব উঠেছে ভক্তমহলে। নেটমাধ্যমে ঝড় উঠেছে মন্তব্যের। ভক্তদের মতিগতি দেখে শেষে ছবিটি মুছে ফেলতে বাধ্য হয়েছেন ছোট পর্দার রামায়ণের ‘সীতা’ দীপিকা চিখলিয়া।

আরও পড়ুন: Raj Kundra: পর্ন-কাণ্ডের পর এ বার বেআইনি অর্থ লেনদেনে অভিযুক্ত রাজ কুন্দ্রা

গত ২৯ এপ্রিলেই ৫৮ বছরে পড়েছেন দীপিকা । যে ছবিটি ঘিরে বিতর্ক সেটি কোনও একটি জন্মদিন পার্টির। নিজের জন্মদিন কি না তা জানার উপায় নেই আর। দীপিকার ছবিটি আর মিলছেনা নেটমাধ্যমে। তবে সে ছবির স্ক্রিন শট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। মদের গ্লাস হাতে ক্যামেরার সামনে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পরনে আলগা সাদা শার্ট, রংচঙে টাই আর হাঁটুর উপরে থাকা খাটো স্কার্ট। পায়ে স্কুল-পড়ুয়াদের মতোই সাদা জুতো পরেছেন দীপিকা। বন্ধুদের সঙ্গে ওয়াইনের গ্লাস হাতে হালকা মেজাজে দেখা যাচ্ছে ‘সীতা’কে।

ওই পোশাকে দীপিকাকে কেমন লাগছে তা নিয়ে দুদণ্ড ভাবতে নারাজ রামভক্তরা। তাঁরা ছবিটি দেখা মাত্র ‘এ মা! ছি-ছি, রাম-রাম’ বলে চিৎকার শুরু করেছেন । তাঁদের কাছে ‘দেবীতুল্য সীতা’র এমন পোশাক বাঁচলেন কিভাবে ? তা নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা। উড়ে এসেছে একের পর এক মন্তব্য। কেউ লিখেছেন ‘সীতা মায়ের এ কেমন রূপ!’, কারও প্রশ্ন, ‘মানুষ আপনাকে ভগবান মনে করে আর আপনি এ- সব করছেন!’ সীতা সাজার বিড়ম্বনা যে কি তা নিউ ইন্ডিয়ায় মোক্ষম টের পাচ্ছেন দীপিকা।

আরও পড়ুন: Madonna: নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ, ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ Queen of Pop ম্যাডোনা

Exit mobile version