আগামিকাল বিয়ের পিঁড়িতে ‘বল্লালদেব’, দেখে নেন রাণা দুগ্গুবাতি ও তারঁ হবু কনের মেহেন্দির সাজ…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা সংকটের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা দুগ্গুবাতি। শুক্রবার ছিল এই জুটির মেহেন্দি সেরেমানি।

বুধবার তাদের গায়ে হলুদ পর্ব সম্পন্ন হল। মহিকর গায়ে হলুদ এর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। বিয়ের আগে প্রাক বিবাহ নামে পরিচিত গায়ে হলুদ পর্বটি। হলুদ রঙের লেহেঙ্গা পরিহিত অবস্থায় দেখা গেল মাহিকাকে। হলুদ পোশাক, মাথায় ফুল এবং কড়ির গয়নার সাজে সেজেছেন মাহিকা। এই সাজে রূপসী লাগছে মাহিকাকে।

https://www.instagram.com/p/CDi4DNipUny/

শুক্রবার মেহেন্দির অনুষ্ঠানে গোলাপি লেহেঙ্গায় পাওয়া গেল ভল্লালদেবের হবু কনে মিহিকা বাজাজকে।হাতভর্তি মেহেন্দি., সঙ্গে মাথায় ভারি মাঙ্গটিকা, কানে কুন্দনের দুল-স্টাইল স্টেটমেন্ট বজায় রেখেই গলা ছিল একদম খালি। হাতে ফুলের বাহুবন্ধও পরে থাকতে দেখা গেল মিহিকাকে।

https://www.instagram.com/p/CDlsxJipgt_/

আরও পড়ুন:

সুন্দর ভাবে সেজে উঠেছে রানা দগ্গুবাতির বাড়ি। অবশ্য বাড়িতে বিয়ের অনুষ্ঠান হবে না। হায়দরাবাদের রামানাইডু স্টুডিওতে সম্পন্ন হবে রানা ও মাহিকার বিবাহ। তবে করোনা আবহে তাদের বিবাহ অনুষ্ঠানে অন্যান্য তারকারা আসবে বলে মনে হয়না। সমস্ত নিয়ম মেনেই অনুষ্ঠিত হবে রানা ও মাহিকার বিয়ে। জানা গিয়েছে বিয়েতে উপস্থিত থাকবেন মাত্র ৩০ জন।

https://www.instagram.com/p/CBp-BcKpt7A/

মিহিকা বাজাজহায়দরাবাদের নামী জুয়েলারি ব্যবসায়ী বান্টি বাজাজের কন্যা।মিহিকা নিজেও সফল উদ্যোগপতি। তাঁর একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি রয়েছে।চলতি বছর মে মাসেই লকডাউনের মধ্যেই নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেন রাণা। এই ছবি পোস্ট করে লেখেন, ‘এবং সে হ্যাঁ বলেছে’।

আরও পড়ুন:

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest