Site icon The News Nest

Ranbir Alia: রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে নিমন্ত্রণ পেলেন আলিয়া-রণবীর

RALIA scaled

হাতে আর মাত্র কয়েকদিন, তারপরেই ‘বহু প্রতীক্ষিত’ রাম মন্দিরের উদ্বোধন। আগামী ২২ তারিখ উত্তরপ্রদেশের অযোধ্যার মন্দিরে প্রথম পুজো পাবেন রামলালা। সেই অনুষ্ঠানে যাওয়ার জন্য সিনেপাড়ার বহু তারকাকেই আমন্ত্রণ জানানো হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। এবার রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার জন্য নিমন্ত্রণ পেলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

আগামী ২২ জানুয়ারি অযোধ্যার রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে তারকাদম্পতি যেন জুটিতে উপস্থিত থাকেন, সেই আমন্ত্রণ জানাতেই এদিন কাপুরদের ফ্ল্যাটে পৌঁছন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘর সর্বভারতীয় প্রচার সচীব সুনীল অম্বেকর। রণবীর-আলিয়ার হাতে তুলে দেন রাম জন্মভূমি মন্দিরের প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানের আমন্ত্রণপত্র। শুধু তাই নয়, তারকাদম্পতির সঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন তাঁরা। সেই ছবিই আপাত সোশাল মিডিয়ায় ঘুরছে।

প্রযোজক মহাবীর জৈন একটি বিবৃতি শেয়ার করে জানিয়েছেন বলিউডের এই হাই প্রোফাইল অভিনেতা দম্পতি ওই অনুষ্ঠানে অংশ নেবেন। সেই বিবৃতিতে বলা হয়েছে, “আরএসএস-এর অখিল ভারতীয় প্রচার প্রধান শ্রী সুনীল আম্বেকর, প্রান্ত প্রচার প্রধান শ্রী অজয় ​​মুদপে, কোঙ্কনের আরএসএসের একজন প্রতিনিধি এবং প্রযোজক মহাবীর জৈন আলিয়া এবং রণবীরের সাথে দেখা করেছেন এবং ২২ জানুয়ারি শ্রী রামজন্মভূমি মন্দিরের প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানের জন্য তাদের আমন্ত্রণ জানিয়েছেন।”

এছাড়া আমন্ত্রণ জানানো হয়েছে অমিতাভ বচ্চন, অজয় ​​দেবগন, সানি দেওল, প্রভাস, মাধুরী দীক্ষিত, অনুপম খের এবং অক্ষয় কুমার এবং আরও বেশ কয়েকজন অভিনেতাকে। তাঁদের মধ্যে অনেকেই ২২ জানুয়ারি অযোধ্যাযা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন প্রযোজক মহাবীর জৈন।

Exit mobile version