Ranbir Kapoor-Alia Bhatt wedding: Deepika Padukone-luxury watches, Sidharth Malhotra-designer handbag; here's what the exes gifted the couple

Ranbir Kapoor-Alia Bhatt: প্রাক্তনদের থেকে বিয়েতে কী কী উপহার পেলেন রণবীর-আলিয়া?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের দু’দিন পর শনিবার রাতে কাপুরদের বাড়ি ‘বাস্তু’তেই একটি রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল। যাতে দুই পরিবারের পাশাপাশি দেখা মিলল ইন্ডাস্ট্রির তারকাদের। সিজলিং পোশাকে এদিন ধামাকা করলেন অতিথিরা ‘রালিয়া’র ওয়েডিং রিসেপশনে। পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়েই বিয়ে করেন তাঁরা। তবে রিসেপশনে কাছের বন্ধুদের এমনকি প্রাক্তনদেরও আমন্ত্রণ জানিয়েছিলেন নবদম্পতি। আর এদিন সামনে এল প্রাক্তনদের থেকে কী উপহার পেলেন এই তারকা জুটি।

  • বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়ার অনস্ক্রিন রসায়ন দুর্দান্ত, সেই রসায়নের প্রভাব নাকি একসময় বাস্তবের জীবনেও পড়েছিল। বরুণ আলিয়াকে বিয়েতে একটি জুতো উপহার দিয়েছেন। যার দাম ৪ লক্ষ টাকা।
  • প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও একসময় নাম জড়িয়েছিল রণবীর কাপুরের। বিয়েতে আলিয়াকে একটি হিরের নেকলেস উপহার দিয়েছেন পিগি চোপস। যার দাম ৯ লক্ষ।

আরও পড়ুন: Urfi Javed: সারা গায়ে আটকানো সেফটিপিন, উরফির পোশাকে আবার নতুন চমক

  • রণবীরের প্রাক্তন যিনি ঘটনাচক্রে আলিয়ার প্রিয় বন্ধুও ছিলেন সেই ক্যাটরিনা কাইফ আলিয়াকে একটি প্ল্যাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছেন, যার দাম ১৪.৫ লক্ষ।
  • নবদম্পতিকে এক জোড়া হাতঘড়ি উপহার দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সেই দুটি ঘড়ির দাম ১৫ লক্ষ টাকা।
  • আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমকাহানি সবারই জানা। সূত্রের খবর, আলিয়াকে একটি জনপ্রিয় ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন সিদ্ধার্থ, যার মূল্য ৩ লক্ষ।

প্রসঙ্গত, পুরনো প্রেমিকের বিয়ের দিন কয়েক আগেই দেশ ছাড়েন ক্যাটরিনা ও দীপিকা। ফলে রণবীর ও আলিয়ার বিয়ের দিন অনুরাগীদের নজর ছিল তাঁরা কোনও মন্তব্য করেন কি না সেই দিকেই। বিয়ের পর দুই তারকাই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাটের পোস্টে।ক্যাটরিনা ইনস্টাগ্রামে লেখেন, ‘তোমাদের দুজনকেই অনেক শুভেচ্ছা। অনেক ভালবাসা ও আনন্দ।’ আলিয়ার পোস্টে দীপিকা কমেন্ট করেন, ‘দুজনেই আজীবন ভালবাসায়, আলোয় ও আনন্দে থেকো।’

আরও পড়ুন: Sourav-Darshana: ফের জুটিতে সৌরভ-দর্শনা, এবার ঠিকানা ‘হৃদয়পুর’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest