Ranbir Kapoor: Complaint against Ranbir Kapoor for allegedly hurting religious sentiments over viral video

Ranbir Kapoor: হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত! রণবীর-সহ গোটা কাপুর পরিবারের বিরুদ্ধে দায়ের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘অ্যানিমাল’ সিনেমা ব্লকবাস্টার হওয়ার পরই খুশির সপ্তম স্বর্গে রণবীর কাপুর (Ranbir Kapoor)। ক্রিসমাসের দিনই বলিউডের হিট দম্পতি ‘রালিয়া’ তাদের একমাত্র কন্যা রাহাকেও মিডিয়ার সামনে এনেছেন। বিগত দুইদিন ধরে রাহাই খবরের শিরোনামে থাকলেও, এবার শিরোনামে রণবীর। তবে ভাল কিছুর জন্য নয়, বরং তাঁর ক্রিসমাস পালন নিয়েই শুরু হয়েছে বিতর্ক। তাঁর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠেছে।

বলিউডে কাপুর পরিবারের ক্রিসমাস উদযাপন (Christmas Celebration) বিখ্যাত। একই পরিবারের এতজন তারকা, সকলেই ক্রিসমাসের দিন এক টেবিলে জড়ো হন। একসঙ্গে খাওয়া-দাওয়া, হই-হুল্লোড়ে মেতে ওঠেন। কিন্তু এই ক্রিসমাস পালন করতে গিয়েই বিপাকে পড়লেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। ছাড় পাননি আলিয়া ভাট (Alia Bhatt) সহ কাপুর খানদানের বাকিরাও। সকলের বিরুদ্ধেই থানায় দায়ের হল অভিযোগ।

কাপুরদের সেই ক্রিসমাস পার্টির ছবি-ভিডিও দিন দুয়েক ধরেই নেটপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে। সেখানেই একটি ভিডিওতে রণবীরকে দেখা গিয়েছে কেকের উপর ওয়াইন ঢেলে তা জ্বালানোর সময়ে ‘জয় মাতা দি’ বলতে। আর সেই ভিডিও নেটপাড়ার একাংশের কাছে বেশ মজার মনে হলেও কতিপয়ের কাছে ধর্মের অপমান বলে মনে হয়েছে।

সেই প্রেক্ষিতেই সঞ্জয় তিওয়ারি নামে জনৈক মুম্বইবাসী ঘাটকোপার থানায় তাঁর দুই আইনজীবী পঙ্কজ মিশ্র এবং আশীষ রাইকে দিয়ে অভিযোগ দায়ের করিয়েছেন। তাঁদের অভিযোগ, অগ্নিদেবতাকে সব দেবতার আগে পুজো করার রীতি রয়েছে হিন্দুদের। কিন্তু রণবীর কাপুর এবং তার পরিবারের সদস্যরা অন্য ধর্মের উৎসব পালন করার সময়ে ইচ্ছাকৃতভাবে মাদকদ্রব্য ব্যবহার করে ‘জয় মাতা দি’র নাম করেছিলেন।

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest