খুব শীঘ্রই বিয়ে করতে চলেছি আলিয়াকে, অকপট রণবীর কাপুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজেদের সম্পর্ক নিয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া খান। যদি বি–টাউনে তাঁদের প্রেম ও ডেট নিয়ে সব গল্পই মজুত ছিল।

তবে এবার বছর শেষে রণবীর কাপুর জানিয়ে দিলেন যে তিনি খুব শীঘ্রই তাঁর প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে করতে চলেছেন। রণবীর এও জানান যে যদি মহামারি পরিস্থিতি না থাকত তবে হয়ত তাঁরা দু’‌জনে এতদিনে বিয়ে করে নিতেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর কাপুর জানিয়েছেন, চলতি বছরেই আলিয়াকে নিয়ে সাত পাকে বাঁধা পড়তেন তিনি, কিন্তু কোভিড ১৯ এসে সব কিছু পাল্টে দিল। যদিও কবে বিয়ে সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: প্রেমের সম্পর্ক মানতে রাজি নয় পোষ্য! গল্প বলবে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম-টেম’, দেখুন ট্রেলার

ফিল্ম সাংবাদিক রাজীব মসন্দের সঙ্গে এক সাক্ষাতকারে রণবীর কাপুর তাঁর ব্যক্তিগত জীবন এবং তাঁর বিয়ের গুজব নিয়ে খোলাখুলি কথা বললেন। রণবীর একটু ঘুরিয়ে জানান যে তাঁদের জীবনে মহামারির প্রভাব না হলে এই ‘‌চুক্তি’‌টা হয়েই যেত।

লকডাউনের সময়ও দেখা গিয়েছে রণবীর ও আলিয়াকে কিছুদিনের জন্য একসঙ্গে থাকতে। বিগত বেশ কয়েক মাস ধরে রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে জল্পনা–কল্পনা চলছে। আর এরই মধ্যে রণবীর ইঙ্গিত দিয়ে দিলেন যে তাঁদের জীবনের সবচেয়ে বড় দিন থেকে তাঁরা মাত্র কয়েক ইঞ্চি দূরে রয়েছেন।

আলিয়া সম্পর্কে তিনি বলেছেন, আলিয়া তাঁর থেকে ঢের বেশি এগিয়ে। তাঁর থেকে অনেক মেধাবী। গিটার বাজাতে পারেন, চিত্রনাট্য লিখতে পারেন… আলিয়া তাঁর থেকে অনেক এগিয়ে। যদিও আলিয়ার থেকে পাঁচ বছরের বড় হলেও রণবীর স্বীকার করে নিয়েছেন এ কথা। তিনি জানিয়েছেন, আলিয়াকে নিজের জীবনে পেয়ে তিনি সৌভাগ্যবান।

 

View this post on Instagram

 

A post shared by Ranbir kapoor 🔵 (@ranbir_kapoooor)

আরও পড়ুন: লাল-নীল বিকিনিতে সানবাথ কঙ্গনার! বিরক্তি প্রকাশ করলেন ভক্তরালাল-নীল বিকিনিতে সানবাথ কঙ্গনার! বিরক্তি প্রকাশ করলেন ভক্তরা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest