পোষা কুকুরের কামড়ে মুখে ক্ষত, হাসপাতালে ছুটলেন রণবীর কাপুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চারদিকে করোনা আবহ। দেশের মধ্যে সবচাইতে শোচনীয় পরিস্থিতি মহারাষ্ট্রে। আরও একটু পরিষ্কার করে বলতে গেলে, মুম্বইতে। আর এর মাঝেই হাসপাতালে ছুটলেন রণবীর কাপুর। তা এই করোনা আবহে কাপুর নন্দনকে হাসপাতালে ছুটতে দেখে অনেকেই ভেবেছিলেন, কোভিড টেস্ট করাতে গিয়েছেন। তবে না! মঙ্গলবার সকালেই কুকুর কামড়েছে অভিনেতাকে। আর সেই জন্যই হুড়োহুড়ি করে হাসপাতালে গেলেন কাপুর নন্দন!

একথা কারুরই অজানা নয় রণবীর কাপুর কুকুরপ্রেমী।রণবীরের দুই চারপেয়ে সন্তান লিওনেল এবং নিদো, এই বিশালাকার কুকুর দুটি ইংলিশ ও ফ্রেঞ্চ ম্যাসটাফ প্রজাতির। রণবীর এমনিতে ভীষণ ব্যক্তিগত মানুষ। নিজের প্রাইভেট লাইফ প্রকাশ্যে আনাটা এক্কেবারে না-পসন্দ তারকার। তাই সোশ্যাল মিডিয়ায় কোনও অফিশিয়্যাল অ্যাকাউন্ট নেই রণবীরের। তাই রণবীরের দুই প্রিয় সারমেয়র খুব বেশি ঝলক অনুরাগীরা দেখতে না পেলেও, আলিয়া ভাটের সৌজন্যে মাঝেসাঝে দর্শন মেলে লিওনেল ও নিদোর।

আরও পড়ুন: রুক্মিনীর জন্য ৫ মিনিটে কবিতা লিখে ‘ট্রোলড’! পালটা ভালবাসা জানিয়ে হৃদয় জিতে নিলেন দেব

জানা গিয়েছে পোষ্য নাকি রণবীরের মুখে কামড়ে দিয়েছে। সেটি সাধারণ কোনও আঁচড় নয়, সেই কারণেই হাসপাতালে পৌঁছেছিলেন রণবীর, বলছে টাইমস অফ ইন্ডিয়ার এক রিপোর্ট। এমনতিতেও অভিনেতারা নিজেদের মুখ নিয়ে এমনতিতেই চিন্তায় থাকেন,কারণ সেটা তাঁদের পেশার সঙ্গে জড়িয়ে আছে। তাই করোনা সংকটের মধ্যেও হাসপাতালে দেখা গেছে রণবীরকে। যদিও ঘটনাটি ঘটেছে একদমই দুর্ঘটনাবশত।

বক্স অফিসে রণবীরের পরবর্তী ছবি হতে চলেছে ব্রহ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতেই প্রথমবার রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ছবিতে থাকছেন অমিতাভ বচ্চনও। করণ জোহর প্রযোজিত ব্রহ্মাস্ত্র মু্ক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে ৪ঠা ডিসেম্বর। তবে করোনা পরিস্থিতিতে ফের একবার এই ছবির মুক্তি পিছবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: মধুচক্রে জড়ানো বা গোপন এমএমএস ফাঁস! জেনে নিন কোন বলি নায়িকারা জড়িয়েছেন বিতর্কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest