Ranbir Kapoor recieves grand welcome in Visakhapatnam, see how fans garlanded him through crane

Ranbir Kapoor : ক্রেন থেকে পড়ল বিশালাকার মালা, ‘ব্রহ্মাস্ত্র’ প্রচারে দক্ষিণে পৌঁছলেন রণবীর!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুরু হয়ে গেল রণবীর-আলিয়ার পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার। আজই পরিচালক অয়ন মুখার্জি, এস. এস. রাজামৌলির সঙ্গে রণবীর কাপুর (Ranbir Kapoor) ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) এর প্রচার সারতে পৌঁছলেন অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে। নায়ককে দেখে স্বাভাবিকভাবেই শহরে জমেছে ভক্তদের ভিড়, যা এখন ইন্টারনেটের টপ সেনসেশন৷

সোশ্যাল মিডিয়ায় সে ভিডিও রীতিমত ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে একটি কালো ছাদ খোলা গাড়িতে অভিনেতা। খোলা আকাশের নিচে ভক্ত মহলের উদ্দেশে চওড়া হাসিতে করজোড়ে প্রণাম। আর অন্যদিকে প্রিয় অভিনেতাকে বিশাখাপত্তনমবাসী স্বাগত জানাচ্ছে পাহাড় সমান ফুলের মালা দিয়ে। এমনকি সেই মালা ক্রেনে করে অভিনেতার(Ranbir Kapoor) গলায় পরানো হচ্ছে। শুধু তাই নয় আকাশ থেকে ঝরে পড়ছে ফুলের বৃষ্টি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: Aryan Khan : মাদক-কাণ্ডে শাহরুখ পুত্র আরিয়ানকে বেকসুর খালাস NCB-র

ভক্তদের এমন আপ্যায়ন দেখে আনন্দে আপ্লুত ঋষি পুত্র(Ranbir Kapoor)। অভিনেতার প্রাণ খোলা চওড়া হাসই তাঁর প্রমাণ। দীর্ঘ ৪ বছরের বিরতিতেও জনপ্রিয়তার কোনো ঘাটতি দেখা গেল না। অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল বলিস্টার সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে। ছবিতে রণবীরের দুর্দান্ত অভিনয় মন কেড়েছিল দর্শক মহলের। ৪ বছর তাঁর কেরিয়ারে এই ছবি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এদিন তাঁর সঙ্গে ছবির প্রচার সারেন আয়ান মুখার্জি এবং রাজামৌলিও। নায়ককে দেখে ভিড় জমলে, কয়েকজন ভক্তের সঙ্গে হাত মেলান রণবীর। সঙ্গে করজোরে তাঁদের ধন্যবাদ জানালেন নায়ক।

আরও পড়ুন: Poonam Pandey: গোয়ায় নগ্ন হয়ে নাচ,চার্জশিট দাখিল পুনমের নামে! ফাঁসলেন স্যাম বম্বেও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest